‘শাট আপ ইন্ডিয়া, হাস আপ ইন্ডিয়া’- নতুন স্লোগান চালু করুন, প্রধানমন্ত্রীকে কটাক্ষ অধীরের 




উত্তরপ্রদেশের হাথরাসে ১৯ বছরের তরুণী ধর্ষণ ও মৃত্যু কাণ্ডের জেরে উত্তাল সারা দেশ। ধর্ষকদের শাস্তির দাবি করে পথে নেমেছে বিরোধী রাজনীতি শিবির থেকে সাধারন সকলেই। এদিকে উত্তরপ্রদেশ পুলিশের ভূমিকা নিয়েও উঠছে প্রশ্ন। বিরোধী দল থেকে সাংবাদিকদের নির্যাতিতার গ্রামে যেতে বাধা। সরব রাজনিতিক মহল থেকে জন সাধারন। তবে মুখ বন্ধ দেশের প্রধানমন্ত্রীর। প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে কটাক্ষ করলেন কংগ্রেস সাংসদ তথা পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেসের সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। 



প্রধানমন্ত্রীর নীরবতা নিয়ে অধীরের মন্তব্য, উনি ‘সবকা সাথ, সবকা বিকাশ, সবকা বিশ্বাস’ স্লোগান ছেড়ে বরং ‘শাট আপ ইন্ডিয়া, হাস আপ ইন্ডিয়া’-এই নতুন স্লোগান চালু করুন। যখন স্থানীয় থেকে শুরু করে দুনিয়ার প্রতিটি ইস্যুতে প্রধানমন্ত্রী সরব, তখন উত্তরপ্রদেশের হাথরাসের নির্মম এই কাণ্ডে প্রধানমন্ত্রী একেবারে চুপ। 



অধীর ট্যুইট করেছেন, মোদিজি স্থানীয় থেকে বিশ্ব, প্রতিটি বিষয়ে মুখ খোলেন, কিন্তু হাথরাসের হৃদয়বিদারক ঘটনা সম্পর্কে এখনও চুপ করে আছেন। কী হল আপনার মোদিজি? কোথায় গেল আপনার ‘সবকা সাথ, সবকা বিকাশ,সব কা বিশ্বাস’? হাথরাসের পর আপনার দ্বিচারিতা উন্মোচিত হয়ে পড়ল! আপনি বরং নতুন স্লোগান দিন, শাট আপ ইন্ডিয়া, হাস আপ ইন্ডিয়া (চুপ করে থাক ভারত, আড়াল করে রাখ, চেপে যাও ভারত)।