একসময় জাতীয় দলের নিয়মিত সদস্য ছিলেন 'কেরল এক্সপ্রেস' এস. শ্রীসন্থ। ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপের রুদ্ধশ্বাস ফাইনাল ম্যাচে তাঁর হাতেই মিসবা-উল-হক কে তুলে দিয়ে ভারতকে কাপ এনে দিয়েছিলেন যোগিন্দর শর্মা। ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপ ফাইনালেও ভারতীয় দলের সদস্য ছিলেন তিনি। আইপিএলেও ভালো দর পেয়েছিলেন তিনি। 

এহেন তারকার কেরিয়ারে অন্ধকার নেমে এসেছিলো আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে। সমস্ত ধরণের ক্রিকেট থেকে ৭ বছরের জন্য নির্বাসিত হতে হয়েছিলো তাঁকে। আগামী সেপ্টেম্বরে শেষ হচ্ছে তার নির্বাসনের মেয়াদ। আর তাই ফুল ফর্মে মাঠে ফেরার জন্য জোর কদমে প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি। স্থির করে ফেলেছেন আগামী দিনের লক্ষ্যও।

নিজের রাজ্য দল কেরালার হয়ে রঞ্জি খেলার পাশাপাশি জাতীয় দলেও কামব্যাক করতে চান এই ভারতীয় পেসার। একইসঙ্গে শ্রীসন্থের স্বপ্ন ২০২৩ বিশ্বকাপে জাতীয় দলে নিজেকে দেখার। এর জন্য যে তাঁকে ঘরোয়া প্রতিযোগিতাযয় সর্বোচ্চ পারফরম্যান্স তুলে ধরতে হবে সেটাও জানেন তিনি। 

শ্রীসন্থ জানিয়েছেন, "এই সাত বছরে ক্রিকেটে অনেক পরিবর্তন এসেছে। এইসব মাথায় রেখেই আমার লক্ষ্য স্থির করেছি। ঘরোয়া ক্রিকেটে ভাল পারফরম্যান্স করলে আইপিএল নিলামে অবশ্যই নিজের নাম দেব। এর জন্য কঠোর পরিশ্রম করছি। আশা করছি ঘরোয়া টুর্নামেন্ট গুলিতে ভালো করবো। জাতীয় দলে প্রত্যাবর্তন করে সমালোচকদের জবাব দিতে চাই আমি এখনো ফুরিয়ে যাইনি।"