আজ সুপার ৮-এ ভারতের প্রতিপক্ষ বাংলাদেশ, কখন-কোথায় দেখবেন খেলা?

Ind vs Ban


মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে আয়োজিত টি২০ বিশ্বকাপের আসরে লিগ পর্বে গ্রুপ শীর্ষে থেকে সুপার এইটে পৌঁছেছে ভারত। রোহিত ব্রিগেডের সামনে এবার সুপার এইটেও গ্রুপ শীর্ষে থাকা। সুপার এইটের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়েছে ভারত। তবে সূর্য কুমার যাদব ও পান্ডিয়া ছাড়া বাকি ব্যাটাররা খুব ভালভাবে জ্বলে উঠতে পারেননি। বুমরাহ, অর্শদীপ, কুলদীপের বোলিং দাপট ছিল দুর্দান্ত। এবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামতে চলেছে ভারত।

২২শে জুন বাংলাদেশের মুখোমুখি হতে চলেছে ভারত। ভারতীয় সময় রাত আটটায় বাইশ গজের লড়াইয়ে নামবে দুই প্রতিবেশী দেশ। স্যার ভিভিয়ান রিচার্‌ড স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে এই ম্যাচ। ভারত বনাম বাংলাদেশ ICC পুরুষদের T20 বিশ্বকাপের সুপার এইটের ম্যাচটি Disney+ Hotstar অ্যাপ এবং ওয়েবসাইটে সরাসরি সম্প্রচার করা হবে। ম্যাচটি মোবাইল ফোনে বিনামূল্যে দেখা যাবে। এছাড়াও স্টার স্পোর্টস নেটওয়ার্কে সম্প্রচার করা হবে।

বাংলাদেশের বিরুদ্ধে প্রথম একাদশ কেমন হতে পারে ভারতের? মনে করা হচ্ছে বাংলাদেশের বিরুদ্ধে যসওয়ালকে খেলাতে পারে ভারত। খেলতে পারেন সঞ্জু থেকে সিরাজও। সম্ভাব্য একাদশ- রোহিত শর্মা, যস্ব‌সী যসওয়াল, বিরাট কোহলি, ঋসভ পন্থ, সূর্য কুমার যাদব, সঞ্জু স্যামসন, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, কুলদিপ যাদব, মহম্মদ সিরাজ ও জসপ্রীত বুমরাহ।