BJP প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন ঘিরে ধুন্ধুমার!

Tamluk


তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন ঘিরে ধুন্ধুমার পরিস্থিতি। তমলুকে বিজেপির তরফে প্রার্থী করা হয়েছে কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। আজ মনোনয়ন জমা করতে যান তিনি। আর সেখানেই ধুন্ধুমার পরিস্থিতি।



চাকরিহারাদের নিয়ে তৃণমূলের ধর্নামঞ্চ থেকে উঠল চোর স্লোগান। বিজেপি কর্মীদের তরফে ইট ছোড়া হয় বলে অভিযোগ। পাল্টা চাকরিহারাদের ধর্নামঞ্চ থেকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় ও শুভেন্দু অধিকারীর উদ্দেশে ভেসে আসে কুরুচিকর মন্তব্য। এরপর বিজেপি কর্মীদের একাংশ ধর্নামঞ্চের দিকে তেড়ে যান। এই নিয়ে তুলকালাম বাধে। হাতাহাতির পরিস্থিতিও তৈরি হয়।


এদিন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মনোনয়ন জমা করতে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে একটি বর্ণাঢ়্য শোভাযাত্রা বেরিয়ে আসে তমলুকে রাজ ময়দান থেকে। শোভাযাত্রা হাসপাতাল মোড়ে পৌঁছতেই পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করে। রবিবার তৃণমূল শিক্ষক সেলের ব্যানারে ধর্নায় বসে চাকরিহারা প্রার্থীরা। সেই ধর্না মঞ্চ থেকে চোর চোর স্লোগান উঠতে থাকে। বিজেপি নেতা-কর্মীদের নাম করেই চোর স্লোগান উঠতে থাকে। পাল্টা বিজেপির তরফেও একইরকমভাবে তৃণমূলের উদ্দেশে চোর স্লোগান উঠতে শুরু করে। মুহুর্তেই তৃণমূলের ধর্না মঞ্চের দিকে যায় বিজেপি কর্মী সমর্থকরা। অনশনকারী শিক্ষক-শিক্ষিকাদের ধস্তাধস্তি হয়। ইট পাটকেল ছোঁড়ার অভিযোগ।