Suvendu Adhikari: 'গরু পাচারে যোগ দেবের! নিয়েছেন ৫০ লক্ষ', বিস্ফোরক শুভেন্দু অধিকারী

Dev and Suvendu


দেবের বিরুদ্ধে সোশাল মিডিয়ায় এবার চাঞ্চল্যকর অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। গরু পাচার কাণ্ডে যোগের দাবি। আরও ৫০ লক্ষ টাকা নেওয়ার দাবি তুললেন। পোস্ট করলেন ডায়েরির ছবি। এই পোস্ট ঘিরে ব্যাপক চাঞ্চল্য রাজ্য রাজনীতিতে।

ডায়েরির পাতা X এ পোস্ট করে শুভেন্দু অধিকারী লিখলেন, '২০১৬ সালে এনামুল হকের ভাইয়ের থেকে দুই দফায় ৫০ লক্ষ টাকা নিয়েছেন দেব। দেবকে ঘড়ি ও মোবাইল দেওয়ার কথা উল্লেখ এনামুলের ডায়েরিতে। দেবকে স্বীকার করতে হবে, সিনেমা করতে গরুপাচারের টাকা নিয়েছিলেন। ইডি জিজ্ঞাসাবাদ শুরু করার পর টাকা ফেরত দিয়েছেন দেব। মহুয়া মৈত্র যা করেছিলেন দেবও তাই করেছেন'।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শুভেন্দু বলেছিলেন, 'ঘাটালের যে হিরো তাকে জিরো করব হিরণকে দিয়ে। ২৩ তারিখ সকালবেলা এমন জিনিস আমি ছাড়ব ঘাটালের প্রার্থীর সম্পর্কে আর ঘর থেকে ওই দিন বেরোবে না।' আর আজ শুভেন্দু অধিকারী X -এ পোস্টও করলেন।

শুভেন্দুর পোস্টের পরেই পাল্টা দেন দেবও। দেব বলেন, 'তোমার কোলের ছেলে হিরণও পিন্টু মণ্ডলের থেকে টাকা নিয়েছেন'। পিন্টু মণ্ডল আয়োজিত অনুষ্ঠানের হিরণের ছবি দেওয়া পোস্টার পোস্ট দেবের শুভেন্দু মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন, আর হিরণ তাঁকে কাউন্সিলরের পর্যায় নামিয়ে আনছেন, বলেও কটাক্ষ দেবের। পাশাপাশি আরও লেখেন, 'আমার ভদ্রতাকে দুর্বলতা ভাববেন না'।