বিপুল পরিমাণ ফেন্সিডিলের আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা

STF and Dinhata police station achieved great success in recovering Fensidil



দিনহাটা:

ফেন্সিডিল উদ্ধারে বড় সাফল্য পেল এসটিএফ ও দিনহাটা থানার পুলিশ। দিনহাটা শহরের মসজিদ মোড় এলাকা থেকে বিপুল পরিমাণ অবৈধ ফেন্সিডিল উদ্ধার।

বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সূত্রে খবরের ভিত্তিতে পুলিশ ও এসটিএফ যৌথভাবে অভিযান চালিয়ে একটি কন্টেইনার ট্রাক থেকে এই বিপুল পরিমাণ অবৈধ ফেন্সিডিল উদ্ধার করে। জানা গেছে UP নম্বরের একটি কন্টেইনার ট্রাক দিনহাটার সীমান্ত এলাকার দিকে যাচ্ছিল ঠিক সেই সময়েই পুলিশ ও এসটিএফ মসজিদ মোড় এলাকায় ওই গাড়িটিকে আটক করে। সেখানে প্রায় ২২২০০ বোতল অবৈধ ফেন্সিডিল উদ্ধার করা ছাড়াও প্রচুর পরিমাণ চা পানের মাটির ভাড় উদ্ধার করে STF ও পুলিশ।

ঘটনায় ওই গাড়ির চালক শাহরুখ খান নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের বাড়ি উত্তরপ্রদেশের হাপুর এলাকায়। পুলিশ সূত্রে আরো জানানো হয় যে বাজেয়াপ্ত হওয়া এই বিপুল পরিমাণ ফেন্সিডিলের আনুমানিক বাজার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা।

এদিকে ঘটনার পরে সন্ধ্যায় দিনহাটার ডেপুটি ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ফেন্সিডিল উদ্ধারের প্রক্রিয়াটি ভিডিওগ্রাফি করা হয় এবং ওই গাড়ি চালককে গ্রেফতার করা ছাড়াও অবৈধ ফেন্সিডিল বাজেয়াপ্ত করে পুলিশ।

এই ফেন্সিডিল পাচারের চক্রে আরো কেউ জড়িত রয়েছে কিনা বা এর পিছনে বড় ধরনের কোনো মাফিয়া যোগসূত্র রয়েছে কিনা সমস্ত বিষয়টি খতিয়ে দেখছে দিনহাটা থানার পুলিশ। আজ শুক্রবার গ্রেফতার ব্যাক্তিকে কোচবিহার এনডিপিএস আদালতে পাঠায় দিনহাটা থানার পুলিশ।