সন্দেশখালিতে ভাঙন, তৃণমূলে যোগ দিলেন জেলা বিজেপির সাধারন সম্পাদক

Siriya Parvin


সন্দেশখালি নিয়ে একের পর এক কাণ্ড যা নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। সন্দেশখালি কাণ্ডে একের পর এক ভিডিও ভাইরাল হয়েছে। যার ফলে অস্বস্তিতে পড়েছে বিজেপি। সেই অস্বস্তি কাটতে না কাটতেই জেলা বিজেপির সাধারন সম্পাদক যোগ দিলেন তৃণমূলে। বৃহস্পতিবার শশী পাঁজা এবং মমতাবালা ঠাকুরের হাত ধরে তৃণমূল ভবনে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা হাতে নিয়ে তৃণমূলে যোগ দিলেন বসিরহাট সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক সিরিয়া পারভীন।

২০১৬ সালে বিজেপিতে যোগ দেন সিরিয়া পারভীন। ২০১৮ সালে সাধারণ সম্পাদক হন। রাজ্য সংখ্যালঘু সেলের সঙ্গেও যুক্ত ছিলেন সিরিয়া। আর তৃণমূলে যোগ দিয়ে বিস্ফোরক সিরিয়া পারভীন। সন্দেশখালিতে ওঠা ‘পিঠে বানানো’র অভিযোগ ও সন্দেশখালিতে ওঠা মহিলার শ্লীলতাহানির অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করলেন সিরিয়া পারভীন। সিরিয়া পারভিনের ফুলবদলের সিদ্ধান্তে গেরুয়া শিবির যে যথেষ্ট অস্বস্তিতে তা নিয়ে সন্দেহ নেই।

যোগদান পর্বে শশী পাঁজা বলেন, “সন্দেশখালিতে মহিলাদের সম্মান তলানিতে গিয়ে দাঁড় করিয়েছে বিজেপি। অসত্য চিত্রনাট্য, অসত্য ঘটনা তাঁর সামনে হয়েছে। এটা যে ষড়যন্ত্র, তা তিনি জানতে পারেন। পরিস্থিতি সহ্যের বাইরে চলে যায়। এতদিন হয়তো সাহস হয়নি। পরে এগিয়ে এসে অসত্য, ভুল রাজনীতির সঙ্গে থাকবেন না বলে সিদ্ধান্ত নেন। তৃণমূলে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন সিরিয়া।”