আট দফা দাবিতে বামনহাট রেল স্টেশনে ডেপুটেশন দিনহাটা রেলযাত্রী অ্যাসোসিয়েশনের 

Deputation


পরিকাঠামোর উন্নতি ও কোচ সংখ্যা বৃদ্ধির দাবি জানিয়ে বামনহাট রেল স্টেশনে ডেপুটেশন দিল দিনহাটা রেলযাত্রী অ্যাসোসিয়েশন। আজ দুপুরে বামনহাট রেল স্টেশনে পৌঁছায় দিনহাটা রেলযাত্রী অ্যাসোসিয়েশনের সদস্যরা। আলিপুরদুয়ার ডিভিশন রেলওয়ে ম্যানেজারের কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়। 



সেই স্মারক লিপিতে আট দফা দাবি জানানো হয়েছে। দাবিগুলি ছিল, বামনহাট-শিয়ালদহ উত্তরবঙ্গ এক্সপ্রেসের ১টি স্লিপার এবং ১টি দিন দয়ালু অর্থাৎ জেনারেল কোচ বৃদ্ধি, শিলিগুড়ি -দিনহাটা, শিলিগুড়ি -বামনহাট ডিএমইউ পুনরায় চালু করতে হবে, বামনহাট রেল স্টেশনের ২ ও ৩ নং প্ল্যাটফর্ম সম্প্রসারণ করতে হবে, বামনহাট থেকে নিউ কোচবিহার রেলের বৈদ্যুতিকরণ দ্রুত শেষ করতে হবে সহ একাধিক দাবি জানানো হয়। 


Deputation Copy


এদিনের এই ডেপুটশনে উপস্থিত ছিলেন বামনহাট রেল স্টেশন দাবি সমিতির শুভঙ্কর ভাদুরি, দিনহাটা রেলযাত্রী অ্যাসোসিয়েশনের কনভেনর প্রফেসর ড. রাজা ঘোষ, জয় গোপাল ভৌমিক সহ অন্যান্য সদস্যরা। ডেপুটেশন জমা করার পর সাংবাদিকদের মুখোমুখি দাবিগুলো বিস্তারিত জানান তাঁরা। 



এদিনের এই ডেপুটশনে উপস্থিত ছিলেন ড. রাজা ঘোষ, আহ্বায়ক কোচবিহার দিনহাটা রেল যাত্রী মঞ্চ,  শুভঙ্কর ভাদুড়ী, বামনহাট রেল দাবি সমিতি জয় গোপাল ভৌমিক, দিনহাটা নাগরিক মঞ্চ, হরিপদ মন্ডল, সন্তোষ কুমার ভট্টাচার্য, রবিউল ইসলাম, শান্তনু বর্মা, সৈকত বোস, প্রবীর সরকার, মানিক চন্দ্র পাল, বাচ্চু কিরন চৌধুরী।