77th Cannes Film Festival, Aishwarya Rai: কান চলচ্চিত্র উৎসবে নজর কেড়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন


Aishwarya Rai



কান ফিল্ম ফেস্টিভ্যালে (Cannes 2024) প্রতিবারই একটি নাম মনে আসে - তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন৷ অভিনেত্রী, যিনি 20 বছরেরও বেশি সময় ধরে ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেটে হাঁটছেন, বৃহস্পতিবার ফ্রান্সিস ফোর্ড কপোলার মেগালোপলিসের স্ক্রিনিংয়ে অংশ নিয়েছিলেন।

Aishwarya Rai


লাল গালিচায়, ঐশ্বরিয়া রাই বচ্চন একটি কালো এবং সাদা ফাল্গুনী শেন ময়ূরের পোশাকে 3D সোনার অলঙ্করণে সেজেছিলেন। রেড কার্পেটের বাইরে, তার নিয়মিত কান সঙ্গী কন্যা আরাধ্যার সাথে হাঁটতে দেখা গেছে।


গত বছর, কানে (Cannes 2024) অনুপমা চোপড়ার ফিল্ম কম্প্যানিয়নের সাথে একটি আলাপচারিতার সময়, ঐশ্বরিয়াকে ফেস্টে আরাধ্যার অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল , যার উত্তরে অভিনেত্রী বলেছিলেন, "এটা তার কাছে পরিচিত, সে এখানে সবাইকে চেনে, এটা সত্যিই বন্ধুদের সাথে মিলিত হওয়ার মতো।"

Aishwarya Rai


ঐশ্বরিয়া রাই বহুবার কান চলচ্চিত্র উৎসবে (Cannes 2024) অংশ নিয়েছেন। 2002 সালে কান চলচ্চিত্র উৎসবে প্রথমবারের মতো তিনি আত্মপ্রকাশ করেন। এবারও উৎসবে মাতিয়ে দেন তিনি।


Aishwarya Rai



এবার 14 মে কান চলচ্চিত্র উৎসবের (Cannes 2024) উদ্বোধনী অনুষ্ঠান হয়েছে। এই উৎসব চলবে ২৫ মে পর্যন্ত। ঐশ্বরিয়া রাই ছাড়াও অদিতি রাও হায়দারি এবং শোভিতা ধুলিপালাও রেড কার্পেটে নজর কাড়বেন।