ভোটের দিন তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের নামে লিফলেট বিলি! 

Biplab mitra


রাজ্যের তিন জেলায় আজ ভোট গ্রহণ। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট লোকসভা কেন্দ্রেও রয়েছে নির্বাচন। এ বছর দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ৬ নম্বর লোকসভা কেন্দ্রের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৫ লক্ষ ৬৬ হাজার ৯৬৬ জন। শুক্রবার সকাল থেকেই দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে। সকাল সকাল ভোট দিতে হাজির হয়েছে মানুষ। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের ৭ নম্বর ওয়ার্ড গার্লস স্কুল, এই বুথটি মহিলা ভোট কর্মী পরিচালিত। এই বুথেই রাজ্যের ক্ষেত্রে সুরক্ষা দপ্তরের মন্ত্রী এবং বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের ভোট। সকাল সকাল বুথে এসে ভোট দিলেন তিনি। 



এদিকে তৃণমূল প্রার্থী তথা রাজ্যের ক্রেতা সুরক্ষা দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী বিপ্লব মিত্রের নামে লিফলেট ছড়ানোর অভিযোগ। বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় ভোটের দিন এই লিফলেট ছড়িয়ে দেওয়া হয়েছে এমনটাই অভিযোগ তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের। তাঁর অভিযোগ বিরোধীরা এই ধরনের রিফলেট আমার নামে ছড়াচ্ছে। আমাকে কালিমালিপ্ত করার চেষ্টা করা হচ্ছে। বালুরঘাট পতিরামের বিভিন্ন এলাকায় এই রিফলেট ছড়িয়ে পড়েছে। এর বিরুদ্ধে থানায় এফআইআর করবেন তিনি বলে জানান। প্রসঙ্গত আজ সারা দেশের ৮৯টি আসনের সাথে সাথে রাজ্যের তিন আসনে চলছে ভোট গ্রহন। বালুরঘাট লোকসভা আসনেও চলছে ভোট গ্রহন।




ভোট দিয়ে বেড়ানোর পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান তিনি জিতার ব্যাপারে ২০০ শতাংশ আশাবাদী। তবে দক্ষিণ দিনাজপুর জেলা সহ গঙ্গারামপুরে এখনো পর্যন্ত শান্তিপূর্ণ ভোট চলছে। কোনরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ বাহিনী ও কেন্দ্র বাহিনী উপস্থিত রয়েছে। শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে আশাবাদী তিনি। প্রসঙ্গত, আজ দ্বিতীয় দফায় দেশের ৮৯টি লোকসভা কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। রাজ্যের তিনটি আসনেও চলছে ভোট গ্রহন। বালুরঘাট, রায়গঞ্জ ও দার্জিলিং এই তিনি আসনে চলছে আজ ভোট গ্রহন।