অসুস্থ ভোটারকে নিয়ে আসার সময় টোটো চালককে মারধর করার অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে 

Election



অসুস্থ ভোটারকে নিয়ে আসার সময় টোটো চালককে মারধর করার অভিযোগ উঠল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। ৪০/১২ কৃষ্ণাবাটি কেন্দ্রের ঘটনা। রিয়াজুল সরকার নামে এক টোটো চালককে মারধর করার অভিযোগ উঠেছে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। অভিযোগ তুললেন বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র। তিনি জানান তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অসুস্থ ও বৃদ্ধ ভোটারদের নিয়ে আসার জন্য বেশ কিছু টোটো ভাড়া করা হয়েছে। সেই টোটোতেই এক অসুস্থ ভোটারকে নিয়ে আসছিল রিয়াজুল সরকার নামে ওই টোচালক। সেই সময় কেন্দ্র বাহিনী তাকে মারধর করে এমনকি তার মোবাইল পর্যন্ত ভেঙে দেয় বলে অভিযোগ তুলেছেন মন্ত্রী তথা তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্র। এ বিষয়ে একটি অভিযোগও করা হয়েছে বলে তিনি জানান।



প্রসঙ্গত, রাজ্যের তিন জেলায় আজ ভোট গ্রহণ। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট লোকসভা কেন্দ্রেও রয়েছে নির্বাচন। এ বছর দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ৬ নম্বর লোকসভা কেন্দ্রের নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৫ লক্ষ ৬৬ হাজার ৯৬৬ জন। সকাল সকাল ভোট দিতে হাজির হয়েছে মানুষ। দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর শহরের ৭ নম্বর ওয়ার্ড গার্লস স্কুল, এই বুথটি মহিলা ভোট কর্মী পরিচালিত। এই বুথেই রাজ্যের ক্ষেত্রে সুরক্ষা দপ্তরের মন্ত্রী এবং বালুরঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী বিপ্লব মিত্রের ভোট। সকাল সকাল বুথে এসে ভোট দিলেন তিনি।



ভোট দিয়ে বেড়ানোর পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান তিনি জিতার ব্যাপারে ২০০ শতাংশ আশাবাদী। তবে দক্ষিণ দিনাজপুর জেলা সহ গঙ্গারামপুরে এখনো পর্যন্ত শান্তিপূর্ণ ভোট চলছে। কোনরকম অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ বাহিনী ও কেন্দ্র বাহিনী উপস্থিত রয়েছে। শান্তিপূর্ণ নির্বাচন হবে বলে আশাবাদী তিনি। প্রসঙ্গত, আজ দ্বিতীয় দফায় দেশের ৮৯টি লোকসভা কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। রাজ্যের তিনটি আসনেও চলছে ভোট গ্রহন। বালুরঘাট, রায়গঞ্জ ও দার্জিলিং এই তিনি আসনে চলছে আজ ভোট গ্রহন।