Northbengal Weather: বজ্র বিদ্যুৎ সহ ঝড়ের পূর্বাভাস উত্তরের একাধিক জেলায়, জানুন আবহাওয়ার খবর

Northbengal Weather


গত দুইদিন আগেই জলপাইগুড়িতে এবং কোচবিহারে হঠাৎ দমকা ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি চালিয়েছে। আবারো ঝড়ের পূর্বাভাস উত্তরের একাধিক জেলায়। ভারত আবহাওয়া দপ্তরের (IMD) পূর্বাভাস অনুযায়ী-

আগামী ৩ থেকে ৫ এপ্রিল মূলত পরিস্কার আকাশ, ৬ ও ৭ এপ্রিল মূলত মেঘলা আকাশ থাকার সম্ভাবনা আছে।

কোচবিহার- আগামী ৬ এপ্রিল হালকা বৃষ্টি, ৭ এপ্রিল মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। বজ্র বিদ্যুৎ সহ ঝড় (গতিবেগ ৩০-৪০ কিমি / ঘন্টা ) জেলার একটি দুটি জায়গায় ৫ ও ৬ এপ্রিল হওয়ার সম্ভাবনা আছে।


জলপাইগুড়ি- আগামী ৩ থেকে ৫ এপ্রিল বিক্ষিপ্ত ভাবে খুব হালকা বৃষ্টি, ৬ এপ্রিল হালকা বৃষ্টি, ৭ এপ্রিল মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। বজ্র বিদ্যুৎ ৪ এপ্রিল, এবং বজ্র বিদ্যুৎ সহ সহ ঝড় (গতিবেগ ৩০-৪০ কিমি / ঘন্টা ) জেলার একটি দুটি জায়গায় ৫ ও ৬ এপ্রিল হওয়ার সম্ভাবনা আছে।


আলিপুরদুয়ার- আগামী ৩ থেকে ৫ এপ্রিল বিক্ষিপ্ত ভাবে খুব হালকা বৃষ্টি, ৬ এপ্রিল হালকা বৃষ্টি, ৭ এপ্রিল মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। বজ্র বিদ্যুৎ ৪ এপ্রিল, এবং বজ্র বিদ্যুৎ সহ সহ ঝড় (গতিবেগ ৩০-৪০ কিমি / ঘন্টা ) জেলার একটি দুটি জায়গায় ৫ ও ৬ এপ্রিল হওয়ার সম্ভাবনা আছে।


উত্তর দিনাজপুর - আগামী ৬ এপ্রিল হালকা বৃষ্টি, ৭ এপ্রিল মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। বজ্র বিদ্যুৎ সহ ঝড় (গতিবেগ ৩০-৪০ কিমি / ঘন্টা ) জেলার একটি দুটি জায়গায় ৫ ও ৬ এপ্রিল হওয়ার সম্ভাবনা আছে।