তৃণমূলের মাথা অব্দি দুর্নীতিতে ভরে গেছে, সব নেতাই কম বেশি দাগি: বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ

Dilip Ghosh


সঞ্জিত কুড়ি পূর্ব বর্ধমান:-

তৃণমূল কংগ্রেসের মাথা অব্দি দুর্নীতিতে ভরে গেছে, সব নেতাই কম বেশি দাগি-বললেন বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ।

বুধবার মনোনয়নপত্র পেশ করেন বর্ধমান দুর্গাপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। মনোনয়নপত্র দাখিলের পর বর্ধমান বিজেপি কার্যালয়ে একটি সাংবাদিক বৈঠক করেন দিলীপ ঘোষ। সাংবাদিক বৈঠকে বিভিন্ন আলোচনার পাশাপাশি তৃণমূল কংগ্রেসের বিভিন্ন ইস্যুকে তুলে ধরেন। সাংবাদিক বৈঠকে প্রথমেই দিলীপ ঘোষ বলেন, এই লোকসভায় আমরা ৩৭০ টা সিট পাওয়ার জন্য নির্বাচনী লড়াই করছি। কোটি কোটি কর্মী বুধ স্তর থেকে সর্বভারতীয় স্তর পর্যন্ত সকলের ঝাঁপিয়ে পড়েছেন।প্রচন্ড গরমের মধ্যে চেষ্টা করছেন সফলতা পাওয়ার, আর সকলকে নেতৃত্ব দিচ্ছেন সর্বজন শ্রদ্ধেয় প্রধানমন্ত্রীর নরেন্দ্র দামোদরদাস মোদী। মোদীজির হাতকে শক্ত করার জন্য কোটি কোটি কর্মী- জনতা এই নির্বাচনে ঝাঁপিয়ে পড়েছেন।

প্রথম দফার ভোট হয়ে গেছে তাতে বিজেপি এগিয়ে আছে। উত্তরবঙ্গের তিনটি সিট আমাদের জেতা সেই সিটগুলোতে এবার আবারো জিতবো।



মমতা ব্যানার্জির গলার সুর পাল্টে গেছে তার ভাইপোর সুর ও পাল্টে গেছে। ভারতীয় জনতা পার্টি বিকাশের রাজনীতি করে। মোদীজি বিগত ১০ বছরে ভারতবর্ষের আমূল পরিবর্তন করেছেন।



বর্ধমানের মানুষ আলুওয়ালিয়াজি-কে এর আগের লোকসভায় জিতিয়েছিলেন কিন্তু মার্জিন হয়তো কম ছিল, এবারে আমরা আবার জিতব তবে মার্জিন বাড়ানোর চেষ্টা করছি। তৃণমূল কংগ্রেসের মাথা অব্দি দুর্নীতিতে ভরে গেছে, সব নেতাই কম বেশি দাগি। সিবিএই এনআইএ তদন্তে তৃণমূল নেতাদের নাম উঠে আসছে। চিঠি যাচ্ছে, বিচার হচ্ছে, গ্রেফতার হচ্ছে।



দিলীপ ঘোষ সাংবাদিক বৈঠকে আরও বলেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি বলেই দিয়েছেন ৪ জুনের পরে তদন্তের গতি আরও বাড়বে।