Madhyamik Result 2024, HS Result 2024


Madhyamik Result 2024 Date



এই মুহূর্তের বড় খবর। সামনে এলো মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফল ঘোষণার তারিখ। পরীক্ষা শেষের পরে আড়াই মাসের কাছাকাছি সময় অতিক্রান্ত হয়েছে। এবার পরীক্ষার ফল (Madhyamik Result 2024 Date) প্রকাশের অপেক্ষায় আছে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রছাত্রীরা।


বেশ কিছুদিন আগে মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক পরীক্ষার ফলাফল (Madhyamik Result 2024) নিয়ে বলা হয়েছিল এপ্রিল মাসের শেষে অথবা মে মাসের শুরুতে মাধ্যমিক ২০২৪ -এর ফলাফল (Madhyamik Result 2024) প্রকাশ করা হবে।


আগামী ২ মে ২০২৪ তারিখে সকাল ১০ টার সময় মাধ্যমিক ২০২৪ এর ফলাফল প্রকাশ করা হতে পারে। ঐদিন সকাল ১০ টায় সাংবাদিক বৈঠক করে ফলাফল প্রকাশ করবেন মধ্যশিক্ষা পর্ষদের সভাপতি। আর ৮ মে প্রকাশিত হতে চলেছে উচ্চমাধ্যমিক ২০২৪ (HS Result 2024 Date) এর ফলাফল। 

বৃহস্পতিবার দিনক্ষণ ঘোষণা করল মধ্যশিক্ষা পর্ষদ ও উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদ। বোর্ড সূত্রে খবর, পরীক্ষার ৮০ দিনের মাথায় প্রকাশিত হচ্ছে মাধ্যমিকের ফলাফল। আর উচ্চমাধ্যমিক ফল ঘোষণা হচ্ছে পরীক্ষা শেষের প্রায় ৭০ দিনের মাথায়।

পর্ষদের (WBCSE) এবং কাউন্সিলের (WBCHSE) ওয়েবসাইট থেকে নিজেদের ফল জানতে পারবে পরীক্ষার্থীরা। স্কুল থেকে মার্কশিটও মিলবে ওই দিন থেকে।