আজকের বিশেষ বিশেষ খবর


>
Breaking news


১০ই এপ্রিল বুধবার পবিত্র ঈদ উল ফিতর সৌদি আরবে। ১১ই এপ্রিল ভারত, বাংলাদেশ সহ মধ্যপ্রাচ্যের দেশ গুলিতে পালিত হবে পবিত্র ঈদ উল ফিতর।

আবগারি দুর্নীতি মামলায় দিল্লি হাইকোর্ট মঙ্গলবার মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের আবেদন খারিজ করে দিয়েছে। ১৫ই এপ্রিল পর্যন্ত তিহারই কেজরিওয়ালের ঠিকানা।

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার দিনহাটার কৃষিমেলা ডিপোয় দিনহাটা কালিয়াগঞ্জ বাস থেকে গাঁজা ভর্তি দুটি ব্যাগ উদ্ধার হল। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য।

সাট্টার আসরে গুলি চালানোর অভিযোগ। ঘটনায় গ্রেফতার তিন দুষ্কৃতী। পুলিশ সূত্রে খবর, দাবি মত টাকা না দেওয়ায় গত শনিবার রাতে লিলুয়ার এন রোডে এক সাট্টার বুকিকে গুলি করা হয়। উদ্ধার হয়েছে রিভলবার এবং বাইক। ধৃতদের এদিন হাওড়া আদালতে তোলা হয়।

ভোট প্রচারে গিয়ে তরুণীকে চুম্বন কিংবা মহিলার পিঠে হাত! ভোটের প্রচারে বেরিয়ে এমনই কাণ্ড ঘটিয়েছেন মালদহ উত্তরের তৃণমূল প্রার্থী খগেন মুমু। তৃণমূল কংগ্রেস এক্স হ্যান্ডেলে খগেনের প্রচারের ছবি শেয়ার করে এই অভিযোগ তুলেছে।

OMR শিটের আসল তথ্য খুঁজে বের করতে না পারলে ২০১৪ সালের TET পুরো বাতিল করে দেবে আদালত। হুঁশিয়ারি দিলেন বিচারপতি রাজাশেখর মান্থা। অস্বস্তির বাড়ল প্রাথমিক শিক্ষা পর্ষদ ও সিবিআই-এর।