IPL 2024: রিলায়েন্স জিও আইপিএল 2024 স্ট্রিম করার জন্য সাশ্রয়ী মূল্যে প্ল্যান করেছে, জানুন কত

IPL and Jio


আকাশ আম্বানির নেতৃত্বাধীন রিলায়েন্স জিও দেশের বৃহত্তম টেলিকম অপারেটর। এটি জনসাধারণের জন্য সাশ্রয়ী মূল্যের প্ল্যান এবং ডিভাইসগুলির একটি পরিসর চালু করে ভারতীয়দের মোবাইল ফোন ব্যবহার করার পদ্ধতিতে বৈপ্লবিক পরিবর্তন এনেছে। যেহেতু আইপিএল 2024 কাছাকাছি, আপনি ক্রিকেট মৌসুমে কোম্পানির সাশ্রয়ী মূল্যের ডেটা প্ল্যান থেকে উপকৃত হতে পারেন। বিশ্বের বৃহত্তম ক্রিকেট লিগ 2024 সালের মার্চ মাসে শুরু হবে এবং IPL 2024-এর সমস্ত ম্যাচ বিনামূল্যে JioCinema মোবাইল অ্যাপ এবং ওয়েবসাইটে লাইভস্ট্রিম করা হবে। যদিও মুকেশ আম্বানির মালিক JioCinema আইপিএল 2024 লাইভ স্ট্রিমের জন্য কোনও সাবস্ক্রিপশন ফি নিচ্ছে না, দর্শকদের হিক্কা ছাড়াই ম্যাচগুলি দেখার জন্য একটি শালীন মোবাইল ইন্টারনেট গতি এবং ডেটা থাকতে হবে। আপনি যদি একজন Reliance Jio গ্রাহক হন, তাহলে এইগুলি হল অর্থের মূল্য প্রিপেইড প্ল্যান যা একটি JioCinema সাবস্ক্রিপশন সহ সীমাহীন 5G ডেটা এবং কলগুলি অফার করে৷




Reliance Jio-এর 299 টাকার প্রিপেইড প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ এবং এটি ব্যবহারকারীদের সীমাহীন 5G ডেটা, উচ্চ গতিতে প্রতিদিন 2GB 5G ডেটা, সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS অ্যাক্সেস করতে দেয়৷ এটি JioTV, JioCinema এবং JioCloud-এর সাবস্ক্রিপশনও অফার করে।



399 টাকার রিলায়েন্স জিও 28 দিনের জন্য বৈধ এবং এটি ব্যবহারকারীদের 6GB অতিরিক্ত ডেটা, সীমাহীন ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS সহ প্রতিদিন 3GB 5G ডেটা অ্যাক্সেস করতে দেয়। এটি JioTV, JioCinema এবং JioCloud-এর সাবস্ক্রিপশনও অফার করে।



আইপিএল 2024 এর প্রথম ম্যাচ চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বিসিসিআই প্রথম লিগের সূচি প্রকাশ করেছে এবং লিগের দ্বিতীয় লিগ ভারতের বাইরে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে সূত্র মারফত যদিও এবিষয়ে এখনও কোনো নিশ্চয়তা পাওয়া যায়নি।