ইতিহাস হায়দ্রাবাদের, নিজেদের সর্বোচ্চ স্কোর করেও হারলো মুম্বাই 

Mi vs SRH


ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা ও ক্লাসেনের ঝড়ে আজ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিশাল রান খাঁড়া করে সানরাইজার্স হায়দ্রাবাদ। তিন ব্যাটারের দাপটেই নির্দিষ্ট ২০ ওভারে ৩ উইকেটে ২৭৭ রান করে হায়দরাবাদ। যা আইপিএলের ইতিহাসে দলগতভাবে সর্বোচ্চ স্কোর। এদিন ৩৪ বলে ৮০ করে অপরাজিত থাকেন ক্লাসেন। তাঁর ইনিংসে ছিল ৭টি ছয়, চারটি চার। ২৮ বলে অপরাজিত ৪২ করেন মার্করাম। হেড করে ২৪ বলে ৬২ এবং অভিষেক করে ২৩ বলে ৬৩। হায়দরাবাদের ইনিংসে এদিন ১৮টি ছয় এবং ১৯টি বাউন্ডারি হয়েছে।



জবাবে ব্যাট করতে নেমে মুম্বাইয়ের ব্যাটাররা ভালোই এগিয়ে নিয়ে যাচ্ছিল ইনিংস। কিন্তু নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ২৪৬-এ আটকে যায় মুম্বাই ইন্ডিয়ান্স‌। মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ রান করেন তিলক। ৩৪ বলে ৬৪ রান করেন তিলক। রোহিত ২৬, ইশান ৩৪, নমন ৩০, হার্দিক ২৪, টিম ডেভিড ৪২ ও শেফার্ড ১৫ রান করেন। নিজেদের সর্বোচ্চ স্কোর করেও ৩১ রানে হারল মুম্বই ইন্ডিয়ান্স।



প্রসঙ্গত মুম্বাই ইন্ডিয়ান্স বনাম সানরাইজার্স হায়দ্রাবাদের এই ম্যাচ একে একে অনেক রেকর্ড গড়ে ফেলেছে। এদিন সানরাইজার্স হায়দ্রাবাদ সব টিমকে টপকে যেমন সর্বোচ্চ স্কোর গড়ে তেমনি আইপিএলে সবথেকে বেশি ছক্কা আসে এই ম্যাচেই। আবার নিজেদের সর্বোচ্চ স্কোর করে এদিন মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচটি ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে রোহিতের ২০০ তম ম্যাচ।