দিনহাটা ইউনিক যোগা এন্ড ডান্স একাডেমির বসন্ত উৎসব 

Unique yoga and dance academy



দখিনা ঝির ঝিরে বাতাস, নাতিশীতোষ্ণ আবহাওয়া নিয়ে আসে বসন্ত। এটি ছয় ঋতুর শেষ এবং শ্রেষ্ঠ ঋতু।বসন্তের রঙে রঙিন হতে ফাল্গুনী পূর্ণমা তিথিতে পালিত হয় বসন্ত উৎসব। রবিবার বৃষ্টি ভেজা দিনহাটায় ইউনিক যোগা ও ডান্স একাডেমির উদ্যোগে স্টেশন পাড়া মুচির মাঠে আয়োজিত হয় বসন্ত উৎসব। এদিনের এই উৎসব ঘিরে বেশ উন্মাদনা দেখা যায় সকলের মনে। একঝাঁক কচিকাঁচা ও বিশিষ্টজনদের উপস্থিতির সাথে এক জমজমাট বসন্ত উৎসব। রঙে রঙে রঙিন হয়ে নাচে গানে যোগায় এক অসাধারন অনুষ্ঠান। 


[ads id="ads1"]

এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনহাটার বিশিষ্ট ডাক্তার ও সমাজসেবক অজয় মণ্ডল, ডাক্তার ইস রায়, কাউন্সিলার শিখা নন্দী, দিনহাটা ব্যায়াম বিদ্যালয়ের জেনারেল সেক্রেটারি রিভুরঞ্জন সাহা , ওয়ার্ড নাম্বার 12 কাউন্সিলার শম্ভু অধিকারী, ভিলেজ 1 এর প্রধান রুমা খসনবীশ রায় , দিনহাটা মহকুমার ক্রিয়া সম্পাদক সুদীপ্ত ঘোষ , ভিলেজ 1 এর পঞ্চায়েত রুপা মোদক প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিক যোগা এন্ড ডান্স একাডেমির মুখ্য পরিচালক প্রিয়া সাহা সহ অন্যান্য সদস্য-সদস্যরা। 

[ads id="ads1"]

প্রিয়া সাহা জানান, প্রতি বছরের ন্যায় এবছরেও আমরা বসন্ত উৎসব আয়োজন করেছি। সকলের প্রচেষ্টা ও সহযোগিতায় সফল এক অনুষ্ঠান। সত্যিই খুব ভালো লাগছে। সকলের সুন্দর যোগা প্রতিযোগিতা ও নৃত্য পরিবেশন খুব সুন্দর হয়েছে। আগামী আরও বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করবো বলে আমরা আশাবাদী। সব মিলে অনেককেই সম্মাননা প্রদান করা হয়েছে পাশাপাশি ভালো পারফরমেন্সের জন্য পুরষ্কৃত করা হয়েছে অংশগ্রহনকারীদের।