মান ভাঙাতে জন বার্লার বাড়িতে মনোজ টিজ্ঞা! ফিরলেন খালি হাতে

BJP alipurduar


জিততে পারবেন না মনোজ টিজ্ঞা। এমনই বিস্ফোরক মন্তব্য করেছিলেন গত লোকসভা নির্বাচনে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী জন বারলা। আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে বিজেপির টিকিট পাননি গতবারের জয়ী বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা। তারপরেই জন বার্লার এরুপ মন্তব্য। দলের মধ্যে কি তবে গোষ্ঠী কোন্দল শুরু? মান অভিমানের পালা ভাঙাতে অবশেষে সংসদের বাড়িতে উপস্থিত হলেন আরেক সাংসদ পদপ্রার্থী মনোজ টিজ্ঞা। কিন্তু তার বাড়িতে চা খেলেও পেলেন না তার দেখা। 



আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট না পেয়ে মঙ্গলবার বিস্ফোরক মন্তব্য করেছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী আর তাই মান অভিমান ভাঙাতে তার বাড়িতে বুধবার উপস্থিত হন মাদারিহাট এর বিজেপি বিধায়ক। তবে দীর্ঘক্ষণ ধরে বসে থাকলেও জন বারলার দেখা পেলেন না তিনি। দেখা না পেয়ে কেবলমাত্র চা পান করে নিরাশ হয়ে ফিরতে হল তাকে। এদিকে পরিবারের সদস্যরা জানান রেলের একটি অনুষ্ঠানে যোগ দিতে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন মন্ত্রী। কিন্তু বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে বানারহাটে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মনোজকে নিয়ে আবারো আক্রমণ করলেন জন বারলা। 



তবে দেখা না পেয়ে মনোজ বলেন কাঞ্চনকন্যা এক্সপ্রেসের স্টপেজ দেওয়া হয়েছে মাদারিহাটে, সেই অনুষ্ঠানে যোগ দিতে মন্ত্রী বেরিয়ে গিয়েছেন আশা করছি পরে দেখা হবে।। অন্যদিকে তার কিছুক্ষণ পরেই মন্ত্রী জন-বারলা বলেন, মনোজ আমার বিরুদ্ধে অভিযোগ করেছেন আমি নাকি আদিবাসীদের ঘর বানিয়ে দিয়েছি। তাই টিকিট পাইনি। শুধু তাই নয় তার বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেন বিজেপি সাংসদ। তবে কি মান-অভিমানের বরফ কোনদিনও গলবে না। নির্বাচনের আগেই বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকট উত্তরে।