Valentine's DAY Special Lankapara picnic spot: কাপলদের জন্য বিশেষ ব্যবস্থা এবছরের হিট লঙ্কাপাড়া পিকনিক স্পটে

Valentine's DAY Special Lankapara picnic spot



লঙ্কাপাড়া চা বাগান পিকনিক স্পট হিসাবে এবছর সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে। জানুয়ারির শুরু থেকেও ভীড় বাড়তে শুরু করে। ভীড় এতোটাই হচ্ছিলো যে বহু গাড়ি জায়গার অভাবে ফিরে যেতে বাধ্য হয়েছে। এককথায় নতুন বছরে লঙ্কাপাড়া চা বাগান ছিল পিকনিকের মরশুমে সম্পূর্ন হাউসফুল। ভ্যালেন্টাইনস ডে (Valentine's DAY Special) উপলক্ষ্যে কাপলদের জন্য এবার বিশেষ ব্যবস্থা করলো লঙ্কাপাড়া পিকনিক স্পটের আয়োজকরা।

Lankapara picnic spot

আসলে এবছর নতুন খুলেছে লঙ্কাপাড়া ছোট পাহাড়ের উপর এই পিকনিক স্পট। বীরপাড়া থেকে মাত্র ১৯ কিমি দূরত্বে লঙ্কাপাড়া চা বাগানে।  এখানে দায়িত্বে রয়েছে মনকামনা সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশন। সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে- " নতুন পিকনিক স্পটে আশাতীত জনসমাগম হচ্ছে। আগামীতে বেশ কিছু পরিকল্পনা রয়েছে। সিড়ি থেকে পার্কে বাচ্চাদের খেলাধূলার বিভিন্ন সরঞ্জাম, ওয়াচটাওয়ার সহ আরো অনেককিছু।"

Lankapara picnic spot

আজ এক সাংবাদিক বৈঠক করে কতৃপক্ষ জানিয়েছে - ভ্যালেন্টাইনডে উপলক্ষ্যে (Valentine's DAY Special) স্পেশাল লাকি ড্র এর ব্যবস্থা করা হয়েছে। কাপলদের জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে। এই অনুষ্ঠানের অংশগ্রহনকারীদের মধ্যে থেকে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয়কে আকর্শনীয় উপহার দেওয়া হবে। এই অনুষ্ঠানে এন্ট্রি ফি মাত্র ১০০ টাকা। 

Lankapara picnic spot

এবছর কোচবিহার, জলপাইগুড়ি, শিলিগুড়ি, তুফানগঞ্জ সহ দূরদূরান্ত থেকে পিকনিক করতে দলে দলে মানুষ এসেছে নতুন এই পিকনিক স্পটে। প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই নতুন পিকনিক স্পট এবং আয়জকদের ব্যবহার বিশেষ প্রশংসা পাচ্ছে।

Lankapara picnic spot