Dinhata: অশ্রুভেজা চোখে দিনহাটা থেকে বিদায় নিলেন BDMO কমলেশ কুমার বেরা 



দিনহাটা ১নং ব্লক সমষ্টি উন্নয়ন অফিস থেকে বিদায় নিলেন সমষ্টি বিপর্যয় ব্যবস্থাপক কমলেশ কুমার বেরা। কোচবিহার জেলার দিনহাটা ১নং ব্লক বিডিও অফিসে কর্মরত কমলেশ কুমার বেরা দিনহাটা থেকে বদলি হয়ে যাচ্ছেন বর্ধমান সদরে। গত ৮ই ফেব্রুয়ারি তাঁর বদলির নির্দেশ আসে। বদলির নির্দেশ পেয়েই মুখভার কর্মীদের সাথে কমলেশ বাবুর। কিন্তু কি করার সরকারি কর্মী, নির্দেশ তো মানতেই হবে। সেই মতোই আজ সোমবার দিনহাটা এক নং বিডিও অফিসে শেষ দিন। শেষ দিনে কর্মীদের থেকে সংবর্ধনা দেওয়া হল কমলেশ বাবুকে। আগামী দিনের বর্ধমানে কাজ করবেন তিনি। 



এদিন জল ভরা চোখে তিনি দিনহাটা ১নং ব্লকের বিডিও থেকে জয়েন্ট বিডিও এবং অন্যান্য কর্মীদের প্রশংসা করার পাশাপাশি ব্লকের নাগরিকদের ধন্যবাদ জানান তিনি। আবেগঘন কণ্ঠে তিনি সকলকে ধন্যবাদ জানিয়েছেন সকলকেই। বদলির সাথে সাথে পদোন্নতি পেয়ে যেমন তিনি খুশি তেমনি দিনহাটা কে ছেড়ে যেতে তাঁর যে কষ্ট হচ্ছে তার স্পষ্ট ছাপ দেখা গেল কমলেশ বাবুর চোখে মুখে।



প্রসঙ্গত গত আড়াই বছর ধরে সমষ্টি বিপর্যয় ব্যবস্থাপক হিসেবে দিনহাটা ১নং ব্লকের দায়িত্ব সামলে এসেছেন তিনি। এবার পূর্ব বর্ধমানের বর্ধমান সাউথে মহকুমা বিপর্যয় ব্যবস্থাপক হিসেবে যোগ দেবেন কমলেশ বাবু।