The Archies: দ্য আর্চিস এর প্রিমিয়ারে চাঁদের হাট 

a group of people posing for a photo



Suhana Khan The Archies: জোয়া আখতারের ছবি 'দ্য আর্চিস' মুক্তি পাচ্ছে আগামীকাল অর্থাৎ ৭ ডিসেম্বর। এই ছবির জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। শাহরুখ খান এবং গৌরী খানের মেয়ে সুহানা খান এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করছেন এবং ছবির ট্রেলারে তার অভিনয়ের একটি ছোট ঝলক ইতিমধ্যেই তার কাছ থেকে প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে।


জোয়া আখতারের 'দ্য আর্চিস' (The Archies)-এ ভেরোনিকা লজের ভূমিকায় দেখা যাবে সুহানা খানকে। অন্যান্য অভিনেতাদের মধ্যে রয়েছেন অগস্ত্য নন্দা, খুশি কাপুর, ডট, মিহির আহুজা, বেদাং রায়না এবং যুবরাজ মেন্ডা। 'দ্য আর্চিস' (The Archies) 7 ডিসেম্বর, 2023-এ Netflix-এ মুক্তি পেতে চলেছে। মুক্তির আগে অভিনেতা পরিবারসহ বলিউডের সব বড় বড় ব্যক্তিত্বরা ছবিটির প্রিমিয়ারে অংশ নেন।


দ্য আর্চিজ-এর (The Archies) প্রিমিয়ারে হাজির হন শাহরুখ খানও (Shah Rukh Khan)। সুহানার (Suhana Khan) হাত ধরে ক্যামেরার সামনে শুধু শাহরুখ নন, গৌরী খান, আরিয়ান খানও হাজির হন ছবির প্রিমিয়ারে। ছোট্ট আব্রামকেও দেখা যায় দিদির প্রথম সিনেমার প্রিমিয়ারে হাজির হতে।


এরপর গোটা খান পরিবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হন। যেখানে শাহরুখ খানকে দেখা যায় আর্চিজ (The Archies)-এর টিশার্ট পরতে। ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতেই শাহরুখের আর্চিজের (The Archies) টি-শার্ট জ্বল জ্বল করে ওঠে। এরপর মেয়ের হাত ধরে প্রিমিয়ারের রাতে হেঁটে যান এসআরকে। আর্চিজ-এর প্রিমিয়ারে লাল গাউনে সেজে প্রায় সবার মনে কেড়ে নেন শাহরুখ-কন্যা সুহানা খান।


জোয়া আখতারের দ্য আর্চিস (The Archies) ছবির তারকা খচিত প্রিমিয়ারে উপস্থিত ছিলেন কারিশমা কাপুর, করণ জোহর, মালাইকা অরোরা, শানায়া কাপুর, ববি দেওল, জাহ্নবী কাপুর, ক্যাটরিনা কাইফ, ইসাবেল কাইফ, রণবীর সিং, অ্যাটলি, রণবীর কাপুর, নীতু কাপুর। , হৃতিক রোশন, সাবা আজাদ, ইব্রাহিম আলি খান, শিল্পা শেঠি, অনন্যা পান্ডে এবং রেখা। অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার বলিউডে আত্মপ্রকাশও উল্লাস করেছিল পুরো বচ্চন পরিবার। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও ফিল্ম ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করবেন।


কিন্তু আপনি কি জানেন যে 'দ্য আর্চিস'ই (The Archies) প্রথম ছবি নয় যেটিতে সুহানা (Suhana Khan) অভিনয় করেছেন? সুহানা যখন কলেজে ছিলেন, তখন তিনি 'দ্য গ্রে পার্ট অফ ব্লু' নামে একটি 10 ​​মিনিটের শর্ট ফিল্মে অভিনয় করেছিলেন।


'দ্য গ্রে পার্ট অফ ব্লু' নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সুহানা খান। ছবিটিতে সুহানা খানের পাশাপাশি অভিনয় করেছেন রবিন গোনেলা এবং পরিচালনা করেছেন থিওডোর জিমেনো। এই ছবিটি ইউটিউবে পাওয়া যাচ্ছে।


এই ছবিতে সুহানা খান (Suhana Khan) স্যান্ডি নামের এক তরুণীর ভূমিকায় অভিনয় করেছেন, যে তার সঙ্গীকে তার বাবা-মায়ের সাথে দেখা করতে বাড়িতে আনতে আগ্রহী। এই শর্ট ফিল্মটি ইউটিউবে 2019 সালে মুক্তি পায়।