BSNL নিয়ে এল সেরা রিচার্জ প্ল্যান , জেনেনিন এই Prepaid Recharge Plan সম্পর্কে 

girl with t shirt
photo credit: BSNL


যে সমস্ত BSNL গ্রাহকরা বার বার রিচার্জ করবার ঝামেলা থেকে মুক্তি পেতে চান তাদের জন্য আজ BSNL এর দুটি Prepaid Recharge Plan সমস্যার সমাধান করতে পারে। এই দুটি প্ল্যানই এক বছর অর্থাৎ ৩৬৫ দিনের বৈধতা দেয়। আসুন এই দুই রিচার্জ প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নেই ।


বর্তমানে ভারতবর্ষে একাধিক টেলিকমিউনিকেশন কোম্পানি হাই-স্পিড ইন্টারনেটের পাশাপাশি আনলিমিটেড কলিং-এর সুবিধা প্রদান করলেও, সবচেয়ে কম মূল্যে দুর্দান্ত প্যাকেজ ঘোষণা করেছে BSNL। চলুন আজকের এই নিবন্ধে ভারত সঞ্চার নিগম লিমিটেড কর্তৃক প্রদত্ত Prepaid Recharge Plan সম্পর্কে জেনে নেওয়া যাক-

(ads1)

1515 টাকার Prepaid Recharge Plan: 

BSNL সম্প্রতি তার গ্রাহকদের জন্য 1515 টাকার রিচার্জ প্ল্যান ঘোষণা করেছে। দুর্দান্ত এই প্ল্যানে আপনি 365 দিনের বৈধতা পাবেন। পাশাপাশি প্রতিদিন আনলিমিটেড ভয়েস কল এবং যেকোনো নম্বরে 100 SMS করতে পারবেন। এছাড়া 1515 টাকার প্ল্যানে আপনি প্রতিদিন 2GB হাই-স্পিড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। এই হাই-স্পিড ইন্টারনেট প্যাকেজ শেষ হলে আপনি 40kbps স্পিডে ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন রিচার্জ প্ল্যানের বৈধতা সমাপ্ত না হওয়া পর্যন্ত।

(ads2)

2,999 টাকার Prepaid Recharge Plan: 

BSNL এর যে সকল গ্রাহকদের প্রতিদিন বেশি পরিমানে হাই-স্পিড ইন্টারনেট প্রয়োজন, তাদের জন্য 2,999 টাকার Prepaid Recharge Plan হয়ে উঠতে পারে সবচেয়ে সুবিধা জনক প্ল্যান। 365 দিনের বৈধতার এই প্ল্যান গ্রহণ করলে আপনি প্রতিদিন 3GB হাই স্পিড 4G ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। পাশাপাশি সারাদিনে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100SMS করার সুবিধাও পাবেন।