Rahul Gandhi: বাবাকে স্মরণ, KTM 390 বাইক নিয়ে লাদাখ সফরে রাহুল গান্ধী

Rahul Gandhi bike ride


আজ ২০ই আগস্ট। কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর বাবা তথা দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর জন্মদিন। বাবার জন্মদিনে বাবাকে স্মরণ করে লাদাখে বাইক রাইডে রাহুল গান্ধী। প্রয়াত রাজীব গাঁধীকে শ্রদ্ধা জানিয়ে প্যাংগং হ্রদের উদ্দেশে যাত্রা শুরু রাহুলের। সেখানেই শ্রদ্ধা জানাবেন বাবাকে।

Rahul Gandhi



রওনা দেওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'প্যাংগং হ্রদের উদ্দেশে রওনা দিচ্ছি, বাবা বলতেন, পৃথিবীর অন্যতম সুন্দর জায়গা (প্যাংগং হ্রদ ও সংলগ্ন এলাকা)'। হেলমেট, গ্লাভস, রাইডিং বুটস এবং জ্যাকেটে বাইক রাইডর রাহুলের ছবি ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Rahul Gandhi



(Rahul Gandhi Bike Ride) সোশ্যাল মিডিয়ায় রাহুল এবং কংগ্রেস যে ছবি পোস্ট করেছে, তাতে KTM 390 অ্যাডভেঞ্চার বাইক চালাতে দেখা গিয়েছে তাঁকে। KTM 390 অ্যাডভেঞ্চার ৩৭৩ সিসি-র বাইক। সর্বোচ্চ শক্তি ৩২ kW এবং টর্ক ৩৭ Nm. KTM 390 অ্যাডভেঞ্চার ঘণ্টায় সর্বোচ্চ ১৫৫ কিলোমিটার গতিতে ছুটতে পারে। রাহুলেরও নিজেরও KTM 390 বাইক রয়েছে।

Rahul Gandhi



সামনে লোকসভা নির্বাচন তার আগে ভারত জোড়ো যাত্রার ঘোষণা দিয়েছিলেন রাহুল গান্ধী। সম্প্রতি ভারত জোড়ো যাত্রা ২.০ যাত্রা শুরু হওয়ার কথা। তার আগেই লাদাখ সফরে গেলেন রাহুিল। ২৫ অগাস্ট পর্যন্ত সেখানে থাকবেন। বাবা রাজীবের অন্যতম প্রিয় জায়গা ছিল লাদাখ। সেখান থেকে প্রয়াত বাবাকে শ্রদ্ধা জানাবেন রাহুল।