Sunny Leone: সানি চাইছেন আবার দেখা হোক তার প্রাক্তন প্রেমিকের সাথে


Sunny Leone
Sunny Leone



একসময় নীল সাগরের ঢেউ তুলতেন সানি লিওন (Sunny Leone)। সে সব এখন অতীত। সানি লিওনি বর্তমানে বলিউডের নায়িকা, রিয়্যালিটি শোতে জনপ্রিয় মুখ। সানি তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার (Daniel Weber) ও তিন সন্তানকে নিয়ে সুখেই সংসার করছেন। তবে এখন সানি আক্ষেপ করছেন অতীতের এক সম্পর্কের জন্য়।


সানি লিওনির জীবনে একসময় খুব কাছের মানুষ ছিলেন স্ট্যান্ড আপ কমেডিয়ান রাসেল পিটার্স (Russell Peters)। ভারতে পা রাখার আগে, আমেরিকায় রাসেলের সঙ্গেই চুটিয়ে প্রেম করেছেন সানি।



Sunny Leone
Sunny Leone


তবে ব্রেক-আপের পর সানিকে নিয়ে নিজের কমেডি শো'তে প্রায়সই ঠাট্টা-মশকরা করে থাকেন রাসেল। যা চোখে পড়েছে সানিরও (Sunny Leone)। সম্প্রতি এক সাক্ষাৎকারে সানি বলেছেন, 'হ্যাঁ, আমি দেখেছি রাসেলের শো। আমি জানি না, এখনও রাসেল ওর শোয়ে আমাকে নিয়ে এগুলো বলে কিনা! তবে আমার কখনও খারাপ লাগেনি। ওর যা ইচ্ছা, ও আমাকে নিয়ে বলতেই পারে, আমার কোনও সমস্যা নেই। যদি সেটা শুনে মানুষ হাসে, তাহলে ঠিক আছে, তারা হাসুক। আমার কোনও অসুবিধা নেই।'

Sunny Leone
Sunny Leone


যদিও খুব অল্প সময়ের জন্য সম্পর্কে ছিলেন দুজনে। তবে এই সম্পর্কের জন্য এখন অনুশোচনা করেন সানি। রাসেল প্রসঙ্গে সানি (Sunny Leone) বলেন, 'ওই সম্পর্কে জড়ানোটা আমার বড় ভুল ছিল। আমরা খুব ভালো বন্ধু ছিলাম, একসঙ্গে অনেক মজা করেছি। আমার আর ওর শো থাকলেই জমে যেত। আমরা দেখা করতাম, মজা করতাম, একসঙ্গে ড্রিংক করতাম, ঘুরতাম। এককথায় পাগলামি করতাম আমরা। হঠাৎ করে ওকে ডেট করে সবটা বদলে গেল।'


তবে এই অনুশোচনা না অন্য কিছু ! কারন সানি (Sunny Leone) চাইছেন আবার দেখা হোক রাসেলের সাথে। সানি জানিয়েছেন, 'আমি খুশিই হব ওর সঙ্গে আবার দেখা হলে।"