Jaipur-Mumbai Express Firing: চলন্ত ট্রেনে গুলি, RPF ASI ও তিন যাত্রী নিহত

Jaipur-Mumbai Express Firing


Jaipur-Mumbai Express Firing: গুজরাট থেকে মুম্বই হয়ে ভাপি হয়ে বোরিভালিমিরা রোড স্টেশন এর মধ্যেই এই ঘটনা ঘটে। তথ্য অনুযায়ী, চেতন নামে আরপিএফ-এর এক কনস্টেবল গুলি চালিয়েছেন।

Jaipur-Mumbai Express Firing

Jaipur-Mumbai Express Firing: মহারাষ্ট্রের পালঘরে জয়পুর মুম্বাই যাত্রীবাহী ট্রেনে গুলি চালানোর খবর সামনে এসেছে। এ ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে।


তথ্য অনুযায়ী, এই ট্রেনটি মুম্বাইয়ের দিকে যাচ্ছিল। গুজরাট থেকে মুম্বই হয়ে ভাপি হয়ে বোরিভালিমিরা রোড স্টেশন এর মধ্যেই এই ঘটনা ঘটে। তথ্য অনুযায়ী, এই ঘটনায় RPF-এর নিজস্ব রেলওয়ে থেকেও একটি বিবৃতি এসেছে।


পশ্চিম রেলওয়ের মতে পালঘর জয়পুর এক্সপ্রেস ট্রেনটি স্টেশন অতিক্রম করার পরে এক আরপিএফ কনস্টেবল গুলি (Jaipur-Mumbai Express Firing) চালায়।


এই ঘটনায় এক আরপিএফ এএসআই এবং আরও তিন যাত্রী নিহত হয়েছেন। অভিযুক্ত দহিসার স্টেশনের কাছে ট্রেন থেকে ঝাঁপ দেন। ইতিমধ্যে অভিযুক্ত কনস্টেবলকে অস্ত্রসহ হেফাজতে নেওয়া হয়েছে।


পুলিশ জানায়, ঘটনাটি ঘটেছে ভোর ৫.২৩ মিনিটে। জয়পুর এক্সপ্রেসে চড়া (ট্রেন নং 12956) এক কনস্টেবল আচমকাই এএসআইকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি চালানোর পর যাত্রীদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। জানাযাচ্ছে ঘটনাটি ট্রেনটির বি-৫ কোচে ঘটেছে।


অভিযুক্তকে হেফাজতে নিয়েছে পুলিশ, গুলি চালানোর (Jaipur-Mumbai Express Firing) পিছনে তার উদ্দেশ্য কী ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।