Panchayat Election 2023 : পশ্চিমবঙ্গে গণতন্ত্রের হত্যা ! পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই বিস্ফোরক শুভেন্দু

Panchayat Election 2023 : পশ্চিমবঙ্গে গণতন্ত্রের হত্যা ! পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হতেই বিস্ফোরক শুভেন্দু


Panchayat Election 2023
Panchayat Election 2023



পঞ্চায়েত ভোটের তারিখ নিয়ে দীর্ঘ জল্পনার অবসান। বৃহস্পতিবার পঞ্চায়েত ভোটের তারিখ (Panchayat Election 2023 Date) ঘোষণা করলেন নবনিযুক্ত নির্বাচন কমিশনার। আর এরপরই কার্যত বিস্ফোরক মন্তব্য করলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) । পঞ্চায়েত নির্বাচনের (Panchayat Election 2023) দিনক্ষণ ঘোষণাকে 'পশ্চিমবঙ্গে গণতন্ত্রের হত্যা !' বলে মন্তব্য করলেন শুভেন্দু।






প্রথমবারের মতো, ব্লক স্তর, জেলা স্তর বা রাজ্য স্তরে একক সর্বদলীয় সভা না করে একতরফাভাবে পঞ্চায়েত নির্বাচন (Suvendu Adhikari) ঘোষণা করা হয়েছে। এমন অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।






শুভেন্দু (Suvendu Adhikari) বলেন- "এক দফার নির্বাচনের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে কোনো আলোচনা হয়নি। মনোনয়ন জমা দেওয়ার জন্য নির্ধারিত সময়কাল আগামীকাল অর্থাৎ 9 জুন থেকে শুরু হবে; শুক্রবার, ১৫ জুন শেষ তারিখ। 10 এবং 11 জুন উইকেন্ড হওয়ায় কোনও অফিসিয়াল কাজ সম্ভব হবে না। WB রাজ্য নির্বাচন কমিশনের উদ্দেশ্য খুবই স্পষ্ট। ঘোষণার পদ্ধতি থেকেই এটা স্পষ্ট যে তারা আঞ্চলিক টিএমসি পার্টির ফ্রন্টাল অর্গানাইজেশন হিসেবে সক্রিয়ভাবে কাজ করবে।"




শুভেন্দু (Suvendu Adhikari) আরও বলেন-" এই তাড়াহুড়ো ঘোষণা এবং যথাযথ নিরাপত্তা ব্যবস্থার প্রতি বিবেচনার অভাবে নির্বাচনের সময় যদি কোন সহিংসতা ছড়িয়ে পড়ে এবং হতাহত হয় তবে তার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহাকে দায়ী করা হবে ।"

Post a Comment

thanks