Sarasari Mukhyamantri : এবার সরাসরি মুখ্যমন্ত্রী, মোবাইলেই জানান অভাব অভিযোগ

Mamata Banerjee: এবার সরাসরি মুখ্যমন্ত্রী, মোবাইলেই জানান অভাব অভিযোগ


Mamata Banerjee
সরাসরি মুখ্যমন্ত্রী কর্মসূচি



একুশের বিধানসভা ভোটের আগে চালু হয়েছিল ‘দিদিকে বলো’ (didi ke bolo)! এবার পঞ্চায়েত নির্বাচনের আগে এবার শুরু হলো 'সরাসরি মুখ্যমন্ত্রী '। আজ নবান্ন সভাঘরে 'সরাসরি মুখ্যমন্ত্রী ' (Sarasari Mukhyamantri) কর্মসূচির সূচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




মুখ্যমন্ত্রীর দেওয়া ফোন নাম্বারে সরাসরি মুখ্যমন্ত্রীকে (Sarasari Mukhyamantri) নিজের অভাব-অভিযোগের কথা জানাতে পারবেন সাধারণ মানুষ। ৯১৩৭০৯১৩৭০ এই নম্বরে সোমবার থেকে শনিবার সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত ফোন করে সরাসরি মুখ্যমন্ত্রীর (Sarasari Mukhyamantri) দপ্তরে কথা বলতে পারবে রাজ্যের জনগন।




পঞ্চায়েত ভোটকে সামনে রেখেই নবজোয়ার যাত্রা শুরু করেছিলেন অভিষেক বন্দোপাধ্যায়। কোচবিহার থেকে কাকদ্বীপ এই কর্মসূচি করে চলছেন তিনি। এই কর্মসূচির মাঝেই অভিষেক বন্দোপাধ্যায়কে সিবিআই তলব করায় কর্মসূচি ফেলে ফিরতে হয় তাঁকে। এরপর ভার্চুয়ালে বাঁকুড়ার পাত্রসায়রের সভা থেকে 'সরাসরি মুখ্যমন্ত্রী '(Sarasari Mukhyamantri) কর্মসূচির ঘোষনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।



আজ নবান্ন সভাঘরে 'সরাসরি মুখ্যমন্ত্রী' (Sarasari Mukhyamantri) কর্মসূচির সূচনা করা হয়। এবার সাধারন মানুষ নিজেদের অভাব অভিযোগ জানাতে পারবে টেলি যোগাযোগের মাধ্যমে।

Post a Comment

thanks