প্রথম দশে অল্পের জন্য স্থান না মিললেও মহকুমায় দ্বিতীয় দিনহাটা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী

প্রথম দশে অল্পের জন্য স্থান না মিললেও মহকুমায় দ্বিতীয় দিনহাটা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী


বিপাশা ব্যানার্জী,শিক্ষক দীনেশ চন্দ্র রায়, সৃষ্টি বর্মন
সৃষ্টি বর্মন,শিক্ষক দীনেশ চন্দ্র রায়, বিপাশা ব্যানার্জী



নিজস্ব সংবাদদাতা, সংবাদ একলব্য:

গত ২৪ মে হয়েছিল উচ্চ মাধ্যমিকের রেজাল্ট। আগামী ৩১ তারিখে থেকে রাজ্যের বিভিন্ন বিদ্যালয় গুলিতে মার্কসিট ও সার্টিফিকেট বিতরণ করা হবে।

দিনহাটা মহকুমায় এবারে শহরের তুলনায় গ্রামের দিকে উচ্চ মাধ্যমিকের ফলাফল বেশ ভালোই।

আজ দিনহাটা উচ্চ বিদ্যালয়ে উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র ছাত্রীদের নিয়ে সাংবাদিক সম্মেলন করলেন দিনহাটা উচ্চ বিদ্যালয়ের কতৃপক্ষ। এদিন বিদ্যালয়ে উপস্হিত ছিলেন এবারের উচ্চ মাধ্যমিকে দিনহাটা উচ্চ বিদ্যালয়ের সর্বোচ্চ নাম্বার প্রাপক বিপাশা ব্যানার্জী। সে কলা বিভাগ থেকে ৪৮১ নম্বর অর্জন করেছে। এছাড়াও আর এক ছাত্রী সৃষ্টি বর্মন বিজ্ঞান বিভাগে ৪৭৯ নম্বর তুলেছে।

এদিন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র রায় জানান -"এবারে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৩৬৭ জন ছিল। তাদের মধ্যে আমাদের বিদ্যালয় রেজাল্ট সামগ্রিক ভাবে খুবই ভালো। অল্পের জন্য বোর্ডে প্রথম দশে স্থান না মেলায় একটু আক্ষেপ থেকেই যায়। তবে আগামীতে সাফল্য আসবে এব্যাপারে আমারা নিশ্চিত। "

প্রসঙ্গত এবারের উচ্চ মাধ্যমিকের ফলাফলের নিরিখে দিনহাটা মহকুমায় সম্ভাব্য যুগ্মভাবে প্রথম হয় সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ছাত্রী শ্রাবণী বর্মন এবং শালমারা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী দোলা দেব শর্মা। তাদের দুজনের প্রাপ্ত নম্বর ৪৮৫। এর পরে দিনহাটা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বিপাশা ব্যানার্জী ৪৮১ পেয়ে দিনহাটা মহকুমায় সম্ভাব্য দ্বিতীয় স্থান অধিকার করে। বিপাশা ব্যানার্জী ভবিষ্যতে অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে এবং সৃষ্টি বর্মন  বিজ্ঞান বিভাগে দিনহাটা মহকুমায় সম্ভাব্য প্রথম, সে ইন্জিনিয়ারিং নিয়ে পড়তে চায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ