WB DA News: ডিএ নিয়ে বিরোধী দল গুলো রাজনীতি করছে, এদের জবাব দেবে বাংলার মানুষ

WB DA News: ডিএ নিয়ে বিরোধী দল গুলো রাজনীতি করছে, এদের জবাব দেবে বাংলার মানুষ- বিধায়ক খোকন দাস


khokan das



সঞ্জিত কুড়ি, পূর্ব বর্ধমান :-একদিকে ডিএ নিয়ে উত্তাল রাজ্য রাজনীতি। ডিএর দাবীতে কর্ম বিরতি, পথ অবরোধ,বিক্ষোভ সমাবেশ ও দেখা গেখা গেছে এই বাংলার মাটিতে। আর এরি মধ্যে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির ডাকে সাংগঠনিক সভা অনুষ্ঠিত হলো বর্ধমান সাংস্কৃতিক লোকো মঞ্চে।

এদিনের সভায় উপস্থিত ছিলেন বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস সংগঠনের জেলা সভাপতি বিশ্বজিত সাঁই সহ অন্যান্যরা।

এদিনের অনুষ্ঠানে বিধায়ক খোকন দাস বলেন বিজেপি, সিপিএম, কংগ্রেস ভয় দেখিয়ে রাজনীতি করতে চাইছে। এই রাজনীতি টিকবে না। এই রাজনীতি চলবেনা। এই রাজনীতি সাময়িক। তৃণমূলকে সরাতে কিছুদিনের জন্য সিপিএম কংগ্রেস এক হবে। এদের কোনো চেষ্টাই চলবে না। এদের জবাব দেবে বাংলার মানুষ।

খোকন দাস সরকারী কর্মচারীদের উদ্দেশ্যে বলেন আপনাদের ভয় পাওয়ার কিছু নেই। আপনাদের সাথে মমতা বন্দ্যোপাধ্যায় আছে অভিষেক বন্দ্যোপাধ্যায় আছে।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা সভাপতি বিশ্বজিত সাঁই বলেন দাবী আমাদেরও আছে সেটা সরকারে সাথে বসে আলোচনার মধ্য দিয়ে সমস্যার সমাধান হবে। দাবী অদায়ের পথটা রাস্তা বন্ধ করে না। জঙ্গি আন্দোলন করে না। কোর্টে না। আমরা আলোচনার মধ্যে আছি। আমরা আশা রাখি সরকার আমাদের সমস্ত ডিএ মিটিয়ে দেবে। আমরা দেখছি কিছু কিছু রাজনৈতিক দল আছে তারা ডিএ নিয়ে রাজনৈতিক রঙ্গ মঞ্চ করছে।

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী ফেডারেশন পূর্ব বর্ধমান জেলা কমিটির এদিনের অনুষ্ঠানে ২৪ টি সংগঠন থেকে প্রায় ২৪ শো জন সরকারী কর্মচারী উপস্থিত থাকেন বলে বিশ্বজিত বাবু বলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ