টেনশনে Jio ও Airtel ! 45 টাকার একটি আশ্চর্যজনক প্ল্যান চালু করেছে Vi , 6 মাসের জন্য - এখনি জেনেনিন

Jio ও Airtel



Vodafone-Idea ভারতে চলমান 5G রেসে Jio এবং Airtel-কে অনুসরণ করছে। কোম্পানি তার 4G পরিষেবাকে শক্তিশালী করার জন্য নতুন পরিকল্পনার উদ্বোধন করেছে, যাতে বিদ্যমান 4G ব্যবহারকারীরা Jio এবং Airtel-এর প্রতি স্থিতিশীল থাকতে পারে। এর সাথে, Vi একটি নতুন মিসড কল অ্যালার্ট স্কিমও চালু করেছে, যাতে কোনও কল মিস হওয়ার সম্ভাবনা থাকবে না।

Vi মাত্র 45 টাকায় একটি মিসড কল অ্যালার্ট প্ল্যান চালু করেছে। এই প্ল্যানের বৈধতা 180 দিন পর্যন্ত অর্থাৎ প্রায় 6 মাস। এই প্ল্যানে কলিং এবং ডেটা সুবিধা উপলব্ধ নেই, কারণ এটি শুধুমাত্র মিসড কল সতর্কতার উপর ভিত্তি করে। এর মানে হল যে আপনি যখন এই প্ল্যানটি রিচার্জ করবেন, তখন আপনাকে আপনার নিয়মিত প্ল্যানটিও রিচার্জ করতে হবে।

এই প্ল্যানটি সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য যারা চান যে যখন তাদের ফোন নেটওয়ার্ক কভারেজ এলাকার বাইরে থাকে বা কোনো কারণে বন্ধ থাকে, তারা SMS এর মাধ্যমে মিসড কল সম্পর্কে তথ্য পেতে থাকে।

কিছু কোম্পানি তাদের নির্বাচিত প্ল্যানে মিসড কল অ্যালার্ট ফিচার যোগ করে। অর্থাৎ এর জন্য আপনাকে আলাদা রিচার্জ করতে হবে না। তবে, যে সমস্ত প্ল্যানে মিসড কল অ্যালার্টের সুবিধা অন্তর্ভুক্ত নেয়, সেখানে এই ধরনের প্ল্যানগুলিতে, আপনাকে মিসড কল অ্যালার্ট বৈশিষ্ট্য সহ একটি প্ল্যানের জন্য রিচার্জ করতে হবে।