Sangbad Ekalavya News Web Portal : ৫ এ পা সংবাদ একলব্যের

৫ এ পা সংবাদ একলব্যের

Sangbad Ekalavya
Sangbad Ekalavya



সত্য ও সমাজের পাশে দাঁড়াতে ২৩শে মে ২০১৯-এ পথচলা শুরু করে সংবাদ একলব্য। যদিও এর বীজ বপন হয়েছে আরও কয়েক বছর আগে ২০১৬ সালে, ছাপার অক্ষরে। কিন্তু, ২০১৯-এ নতুন স্বপ্নে নতুন দিগন্তে নতুন কিছু করার অঙ্গীকার নিয়ে আধুনিকতার সাথে তাল মিলিয়ে সংবাদ একলব্য অনলাইন নিউজ পোর্টাল হিসাবে পথচলা শুরু করে। তবে গুটি গুটি পায়ে সব ঝড়-ঝঞ্জার সাথে লড়াই করে চতুর্থ বর্ষ পূর্ণ করে পঞ্চম বর্ষে পাড়ি দেওয়া ততটাই সহজ ছিল না। আন্তর্জালিক ব্যবস্থার এই দুনিয়ায় মুঠোফোনে সকলের ঘরে ঘরে বার্তা পৌঁছাতে আমরা যেমন বদ্ধপরিকর তেমনি সত্য সংবাদ পরিবেশনেও আমরা এতটুকু পিছিয়ে যাইনি। আর এই শক্তিকে ধরে রেখেই আগামীদিনে এগিয়ে চলাই আমাদের লক্ষ্য।



চতুর্থ বর্ষ পূর্তিতে আমরা আমাদের সম্মানীয় পাঠক, লেখক, শুভানুধ্যায়ী, শুভাকাঙ্ক্ষী, বিজ্ঞাপনদাতা, সম্পাদক মণ্ডলী, উপদেষ্টা মণ্ডলী, সাংবাদিক, সকল সদস্যবৃন্দ, টেকনিক্যাল টিমের সদস্য সকলকে শুভেচ্ছা, কৃতজ্ঞতা, অভিনন্দন ও ধন্যবাদ। সংবাদ একলব্যের এই চার বছর পূর্তিতে সকলের অবদান অনস্বীকার্য। সকলের প্রচেষ্টা, পরিশ্রম ও চিন্তার প্রতিফলনেই আজও গর্বের সাথে মাথা তুলে দাঁড়িয়ে রয়েছে সংবাদ একলব্য।

২০১৬ সালের ১১ আগস্ট ছাপা পত্রিকা সংবাদ একলব্যের উন্মোচন

পঞ্চম বছর শুভারম্ভে সংবাদ একলব্য আরো নতুন করে সাজবে নতুন কাছে পৌঁছাবে আপনাদের কাছে। সকলের সহযোগিতা ও সমর্থন আমাদের এগিয়ে নিয়ে চলছে নতুন ভোরের আলো দেখাতে। সেই পথে যতটা সম্ভব আপনারা পাশে থাকবেন। সত্য ও সুন্দর বিষয়কে আপনাদের সামনে তুলে ধরে মানববন্ধনে আবদ্ধ রেখে নতুন ও স্বচ্ছ-সুস্থ সমাজ গঠনে সাহায্যের হাত বাড়িয়ে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ।

সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন। সুন্দর সমাজ গঠনে সুন্দর ভাব প্রকাশ করবেন এই প্রত্যাশা রইল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ