CSK vs GT: আজ IPL 2023 final খেলা হবে না? বড় আপডেট

CSK vs GT: আজ IPL 2023 final খেলা হবে না? বড় আপডেট


CSK vs GT
photo credit: twitter



CSK vs GT IPL 2023 Final: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2023 (IPL 2023) এর ফাইনাল ম্যাচ আজ খেলা হওয়ার কথা ৷ নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস (CSK বনাম জিটি)। তবে এই ম্যাচের আগে ভক্তদের জন্য একটি দুঃসংবাদ আসছে। আহমেদাবাদে এখন বৃষ্টি হচ্ছে। শনিবার থেকে আহমেদাবাদে বৃষ্টির পূর্বাভাস ছিল এবং পূর্বাভাস মোতাবেক ব্যাপক বৃষ্টি শুরু হয়েছে।

ফাইনাল ম্যাচ শুরুর আগে প্রবল বৃষ্টি হচ্ছে নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে। বৃষ্টির কারণে সমাপনী অনুষ্ঠানও শুরু হয়নি। সন্ধ্যা ৬টায় সমাপনী অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এই ম্যাচ যদি বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়, তাহলে কবে হবে?

আইপিএলে লিগ রাউন্ডে একটি ম্যাচ বাতিল হলে উভয় দলকে একটি করে পয়েন্ট দেওয়া হয়। এমন পরিস্থিতিতে অনেক ক্রিকেটপ্রেমীর মনে প্রশ্ন জাগে যে বৃষ্টির কারণে ফাইনাল বাতিল হলে এবারের আসরে চ্যাম্পিয়ন হবে কোন দল। আপনাদের জানিয়ে রাখি আইপিএলের নিয়ম অনুযায়ী একটি রিজার্ভ আইপিএল ফাইনালের জন্য দিন রাখা হয়েছে। এমন পরিস্থিতিতে আজ ৫ ওভারের একটি ম্যাচও যদি খেলা না হয় , তাহলে এই ম্যাচটি আগামীকাল অর্থাৎ সোমবার খেলা হবে।

চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস (CSK বনাম GT) এর মধ্যে ম্যাচটি সম্পূর্ণ করার জন্য অতিরিক্ত 120 মিনিট উপলব্ধ। আইপিএল 2023-এর ফাইনালের জন্য, প্রতি পক্ষের খেলার জন্য 5-5 ওভারের জন্য 12 টা 06 মিনিট পর্যন্ত অপেক্ষা করা হবে। কিন্তু আজকের ম্যাচে যদি একটি বলও খেলার সুযোগ না থাকে, তাহলে ম্যাচটি আগামীকাল অর্থাৎ রিজার্ভ ডে-তে খেলা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ