Breaking: গীতালদহ থেকে গ্রেপ্তার আবু আল আজাদ সহ ৬ জন, উদ্ধার আগ্নেয়াস্ত্র, গুলি

Breaking: গীতালদহ থেকে গ্রেপ্তার আবু আল আজাদ সহ ৬ জন, উদ্ধার আগ্নেয়াস্ত্র, গুলি 

police



সিতাই,দিনহাটা:

তিনটি আগ্নেয়াস্ত্র, ১১ রাউন্ড গুলি সহ ছয়(৬) জনকে গ্রেফতার করলো দিনহাটা থানার পুলিশ। মঙ্গলবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয় দিনহাটার গিতালদহ থেকে।

যাদের গ্রেপ্তার করা হয়েছে তাদের মধ্যে রয়েছে তৃণমূলের বহিষ্কৃত দাপুটে নেতা তথা নাগরিক মঞ্চের কনভেনর আবু আল আজাদ ছাড়াও তৃণমূলের অঞ্চল সম্পাদক মনিরুল হাসান ও চেয়ারম্যান জাকির হোসেন, সাজ্জাদ হোসেন , মিলন বর্মন ও ফিরদৌস আলী। আজ তাদের দিনহাটা মহকুমা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

প্রসঙ্গত দিনহাটার গীতালদহ এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব সেকাল থেকে চলে এসেছে। উল্লেখ্য দিন কয়েক ধরে এই গোষ্ঠীদ্বন্দ্বের ফলে অগ্নিগর্ভ হয়ে উঠেছে দিনহাটার গিতালদহ এলাকা। এখানেই শেষ নয়, দিন দুই আগে গিতালদহের দড়িবস সীমান্তে গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনায় একজন আহত হয়ে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি হয় এবং সেই ঘটনাস্থল থেকে একটি আগ্নেয়াস্ত্র, তীর উদ্ধার হয়।

এরপরেই এদিন দিনহাটা মহকুমা পুলিশ আধিকারিক ত্রিদিব সরকার ও দিনহাটা থানার আইসি সুরজ থাপার নেতৃত্বে এক বিশাল পুলিশ বাহিনী গিতালদহ এক ও দুই নম্বর গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র সহ ৬ জনকে গ্রেফতার করে।

তবে পঞ্চায়েত ভোটের আগে গোষ্ঠীদ্বন্দ্ব বন্ধ করতে পুলিশের এই অভিযান অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ