আবারও চাঞ্চল্য গিতালদহে, আগ্নেয়াস্ত্র সহ গুরুতর আহত ব্যক্তিকে উদ্ধার করলো BSF

hospitalized men
হাসপাতালের বিছানায় উদ্ধার হওয়া আহত ব্যক্তি




দিনহাটাঃ

একটি পিস্তল দুটি মোবাইল তিনটি তলোয়ার সহ আহত এক ব্যক্তিকে উদ্ধার করে পুলিশের হাতে তুলে দিল গিতালদহ ৯০ ব্যাটেলিয়ান বিএসএফ। ঘটনার বিবরনে জানা যায় রবিবার গভীর রাতে দিনহাটা এক নং ব্লকের গীতালদহ 2 গ্রাম পঞ্চায়েতের দরিবস সীমান্ত এলাকা থেকে রাত আড়াইটা নাগাদ ফেরদৌস আলী নামে আহত ওই ব্যক্তি উদ্ধার হয়। যদিও দিনহাটা থানার পুলিশের তরফ থেকে জানানো হয়েছে পুলিশি এদিন অস্ত্রসহ আহত ওই ব্যক্তিকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করেছে। আর গীতালদহের এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানোতর।




হাসপাতালের বিছানায় শুয়ে ফেরদৌস আলী নামে আহত ওই ব্যক্তি গ্রাম পঞ্চায়েত সদস্য সাদ্দাম হোসেনকে অভিযুক্ত করে সরাসরি অভিযোগ করেন গতকাল রাত্রে সাদ্দাম হোসেনের লোকজন তাকে বাড়ি থেকে জোর করে তুলে এনে চোখমুখ বেঁধে রাখা অবস্থায় তার উপর শারীরিক অত্যাচার করে। তিনি আরো জানান শারীরিক অত্যাচারের কারণে এক পর্যায়ে তিনি অবচেতন হওয়ার অবস্থায় এলে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। নিজের স্বামীর এই বক্তব্যকে মান্যতা দিয়ে একই অভিযোগ করেন ফেরদৌসের স্ত্রীও। তিনিও জানান তারা কোন রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নন গতকাল রাত্রে উক্ত গ্রামের পঞ্চায়েত সদস্যের লোকজন তার স্বামীকে জোর করে বাড়ি থেকে তুলে নিয়ে এসে তাকে বেঁধে তার উপর মারধর করে এবং পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়।




যদিও নিজের উপর ওটা সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন ওই গ্রাম পঞ্চায়েতের পঞ্চায়েত সদস্য সাদ্দাম হোসেন ওরফে হাফেজ। তিনি জানান গতকাল রাত্রে ঘটা এইসব ঘটনা নিয়ে তিনি কিছুই জানেন না। রোজকারের মত তিনিও গতকাল রাতে ঘুমোচ্ছিলেন পরে পুলিশের কাছ থেকে গন্ডগোলের ফোন পেয়ে তিনি যেহেতু পঞ্চায়েত সদস্য তাই সেই এলাকায় যান এবং আহত সেই ব্যক্তিকে পুলিশের সহায়তায় হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এমনকি তিনি আরো জানান এই ঘটনার সঙ্গে রাজনৈতিক কোন যোগসাজেশ নেই।




তবে গতকাল সকালে গিতালদহ বাজারে অবস্থিত দিনহাটা এক পঞ্চায়েত সমিতির প্রাক্তন সদস্য একরামুল হকের বাড়িতে আক্রমণের ঘটনায় উত্তাল ছিল সমগ্র গীতালদহ ২ নং গ্রাম পঞ্চায়েত। এমনকি সেই ঘটনার সূত্র ধরে সীমান্ত সংলগ্ন দড়িবস ও জারি ধরলা গ্রামের একাধিক বাড়িতে ভাঙচুরের মতো ঘটনারও অভিযোগ ওঠে। আর তারপরেই গতকাল গভীর রাতে ওই একই গ্রাম পঞ্চায়েতের স্থানীয় ফেরদৌস আলীকে আগ্নেয়াস্ত্র সহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাজুড়ে।