ভুল চিকিৎসায় দিনহাটায় এক যুবকের মৃত্যুর অভিযোগে নার্সিংহোমে ভাঙচুর, উত্তেজনা

Sangbad Ekalavya
0

ভুল চিকিৎসায় দিনহাটায় এক যুবকের মৃত্যুর অভিযোগে নার্সিংহোমে ভাঙচুর, উত্তেজনা 


nursinghome



দিনহাটা: ভুল চিকিৎসায় দিনহাটায় এক যুবকের মৃত্যুর অভিযোগে নার্সিংহোমে ভাঙচুরের ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ল। ঘটনার খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ সেখানে ছুটে যায়। 

মৃত রোগীর আত্মীয় পরিজনরা এ নিয়ে পুলিশে কোন অভিযোগ না জানালেও নার্সিংহোম কর্তৃপক্ষ অবশ্য স্বীকার করেন এক রোগীর মৃত্যুর পর নার্সিংহোমে ভাঙচুরের ঘটনা ঘটেছে। 

মৃত ওই রোগীর নাম সোমনাথ দেব। দিনহাটা শহরের কলেজপাড়া এলাকায় তার বাড়ি। জানা গিয়েছে এদিন সকালে সোমনাথ দেব নামে ওই যুবককে দিনহাটার মদনমোহন বাড়ি এলাকায় বেসরকারি একটি নার্সিংহোমে নিয়ে আসে পরিবারের লোকেরা। খবর পেয়ে চিকিৎসক ছুটে আসে। এরপরই তাকে একটি ইনজেকশন দেওয়া হয় বলে অভিযোগ। ওই রোগীর অবস্থা আরো গুরুতর হয়ে উঠলে তাকে কোচবিহারের রেফার করা হয়। 

আত্মীয় পরিজনরা তাকে কোচবিহারে নিয়ে যাওয়ার পথে রাস্তায় তার মৃত্যু হয় বলে পরিবারের লোকেরা জানান। তাকে আবার দিনহাটায় নার্সিংহোমে নিয়ে আসা হলে পরিবারের লোকেদের পাশাপাশি আশপাশের লোকেরা উত্তেজিত হয়ে নার্সিং হোমে ভাঙচুর চালায় বলে খবর। খবর পেয়ে দিনহাটা থানার পুলিশ সেখানে ছুটে যায়।

ছুটে আসে তৃণমূল নেতা এলাকার বাসিন্দা বিশু ধর। তৃণমূল নেতা বিশু ধর জানান, প্রতিবেশী এক যুবক অসুস্থ অবস্থায় দিনহাটার ওই নার্সিংহোমে নিয়ে এলে তাকে গুরুতর অবস্থা দেখে চিকিৎসকরা কুচবিহার রেফার করে। এরপর রাস্তায় তার মৃত্যু হয় তাকে আবার ফিরিয়ে নিয়ে আসে নার্সিংহোমে। তবে ভাঙচুরের বিষয়টি জানা নেই।

নার্সিংহোমের মালিক অবশ্য জানান, এক রোগীর মৃত্যুর ঘটনায় সামান্য ভাঙচুর হয়েছে নার্সিংহোমে।


একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !
To Top