Dearness Allowance: আজও কি পিছিয়ে যাবে ডিএ মামলার শুনানি ! তৈরি হয়েছে আশঙ্কা , জেনেনিন কেনো

Dearness Allowance: আজও কি পিছিয়ে যাবে ডিএ মামলার শুনানি ! তৈরি হয়েছে আশঙ্কা , জেনেনিন কেনো

Dearness Allowance




১১ এপ্রিল,মঙ্গলবার সুপ্রিম কোর্টে মহার্ঘ ভাতা (Dearness Allowance) মামলার শুনানি । সুপ্রিম কোর্টের (Supreme Court) যে কজ লিস্ট প্রকাশিত হয়েছে, তাতে জানানো হয়েছে, বিচারপতি দীনেশ মাহেশ্বরী এবং বিচারপতি সঞ্জয় কুমারের বেঞ্চে মামলাটি উঠবে। তবে আজও পিছিয়ে যেতে পারে ডিএ মামলার (Dearness Allowance) শুনানি ! বিগত তারিখে যে মামলার শুনানির জন্য ডিএ (Dearness Allowance) মামলার শুনানি পিছিয়ে দেওয়া হয়েছিলো, আজও শুনানিতে রয়েছে সেই মামলা। 


কনফেডারেশন অফ স্টেট গভর্নমেন্ট এমপ্লয়িজের সাধারণ সম্পাদক মলয় মুখোপাধ্যায় বলেন, 'আগামী মঙ্গলবার যেহেতু ডিএ মামলাটির সিরিয়াল নম্বর ৩৭ আছে, তাই মামলাটি শোনা হবে বলে আশা করছি। সেইসঙ্গে ওইদিন মামলার চূড়ান্ত নিষ্পতি হবে বলে আশা করছি আমরা।"


11 ই এপ্রিল বিচারপতি দীনেশ মাহেশ্বরী এবং বিচারপতি পি.ভি.সঞ্জয় কুমারের ডিভিশন বেঞ্চ মোট 40 টি মামলা শুনবেন । এরমধ্যে মূল লিস্টে আছে 38 টি মামলা এবং সাপ্লিমেন্টারি লিস্টে আছে দুটি মামলা । এই 40 টি মামলার মধ্যে D.A (Dearness Allowance) মামলাটি 37 নাম্বারে উঠবে ।



তবে 40 নাম্বারে থাকা মামলাটি Part Heard , যার অজুহাতে বিগত তারিখে ডিএ (Dearness Allowance) মামলার শুনানি পিছিয়ে যায় । এই 40 নম্বরে থাকা মামলাটি গতকাল ১০ এপ্রিল Part Heard অবস্থায় থেকেও অএঙ্কটা সময়ধরে শুনানি হয়েছে । যা আজও শুনানি হবে। এর ফলে আশঙ্কা রয়েছে, এই মামলাই বিগত দিনের মতন আজকেও ডিএ (Dearness Allowance) মামলার শুনানি পিছিয়ে দেবে নাতো !


ডিএ (Dearness Allowance) মামলার লেটেস্ট আপডেট পেতে নজর রাখুন সংবাদ একলব্যের ওয়েবসাইটে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ