UGC NET 2022: খুব শীঘ্রই প্রকাশিত হচ্ছে UGC NET -এর ফল


College Teacher Exam


ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA) যে কোনো সময় শীঘ্রই বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন - জাতীয় যোগ্যতা পরীক্ষা (UGC NET 2022) ডিসেম্বর চক্রের ফলাফল ঘোষণা করবে। এই বছর, NTA 21 ফেব্রুয়ারি থেকে 15 মার্চ, 2023 পর্যন্ত UGC NET ডিসেম্বর 2022 পরীক্ষা পরিচালনা করেছে। পরীক্ষাটি পাঁচটি ধাপে অনুষ্ঠিত হয়েছিল। ফলাফল বের হয়ে গেলে, প্রার্থীরা nta.ac.in এবং ugcnet.nta.nic.in-এ অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে UGC NET 2022 ডিসেম্বরের ফলাফল ডাউনলোড করতে পারবেন।



প্রার্থীদের অবশ্যই মনে রাখবেন যে ফলাফল ঘোষণার আগে, NTA অস্থায়ী উত্তর কী এবং প্রার্থীদের রেকর্ড করা প্রতিক্রিয়া প্রকাশ করবে। প্রার্থীদের অস্থায়ী উত্তর কী এর বিরুদ্ধে আপত্তি উত্থাপন করার সুযোগ দেওয়া হবে, যদি থাকে।



তথ্য বুলেটিন অনুসারে, প্রার্থীদের অস্থায়ী উত্তর কী-এর বিপরীতে টাকা প্রদানের মাধ্যমে অনলাইনে চ্যালেঞ্জ করার সুযোগ দেওয়া হবে। প্রশ্ন প্রতি 200/- একটি অ-ফেরতযোগ্য প্রক্রিয়াকরণ ফি হিসাবে ধার্য করা হয়েছে। শুধুমাত্র মূল চ্যালেঞ্জ লিঙ্কের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে প্রদত্ত চ্যালেঞ্জ বিবেচনা করা হবে। প্রার্থীর উত্থাপিত আপত্তির ভিত্তিতে, ফলাফল সহ চূড়ান্ত উত্তর কী প্রকাশ করা হবে।



এখন পর্যন্ত, NTA ফলাফল/উত্তর কী ঘোষণার বিষয়ে কোনো তারিখ বা সময় প্রকাশ করেনি।