Tania Kanti: অনূর্ধ্ব-২০ ভারতীয় মহিলা ফুটবল দলে দিনহাটার মেয়ে তানিয়া কান্তি, উচ্ছাস গোটা মহকুমা

অনূর্ধ্ব-২০ ভারতীয় মহিলা ফুটবল দলে দিনহাটার মেয়ে তানিয়া কান্তি, উচ্ছাস গোটা মহকুমা।

Tania Kanti



রাহুল,দেব বর্মণ,দিনহাটা

অনূর্ধ্ব-১৯ মহিলা ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলে শিলিগুড়ির মেয়ে রিচা ঘোষের উপস্থিতি ইতিমধ্যেই উওরবঙ্গকে গর্বিত করেছে। এবার সেই ব্যাটন হাতে তুলে নিল দিনহাটার মেয়ে তানিয়া কান্তি (Tania Kanti)। ভারতের অনূর্ধ্ব-২০ মহিলা ফুটবল দলে (Under 20 Football Team) সুযোগ পাওয়ায় যেন সেই আশা দেখছেন দিনহাটা তথা উওরবঙ্গের ক্রীড়াপ্রেমী মানুষ। দিনহাটা পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তানিয়া কান্তি। বাবা ভজন কান্তি পেশায় গাড়ি চালক এবং মা শম্পা কান্তি গৃহবধূ। তানিয়ার অনূর্ধ্ব-২০ ভারতীয় মহিলা ফুটবল দলে সুযোগ পাওয়ায় বেজায় খুশি মা শম্পা কান্তি।



তিনি জানান, মেয়ে শুধু বলত মা আমি একদিন বড় জায়গায় সুযোগ পাবো, আর তাই আজকের এই সুযোগ পাওয়ার খবরে আমরা সকলে গর্বিত। উল্লেখ্য দিনহাটা সংহতি ময়দানে যখন ওর ৯ বছর বয়স তখন থেকেই অনুশীলন চালিয়ে যেতে সে। এরপর প্রথম হলদিবাড়িতে খেলার সুবাদে কলকাতা লিগ তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি।



তানিয়ার কোচ সঞ্জীব বাউরি জানান, ছাত্রীর এই সুযোগ পাওয়ার খবরে আমি সত্যিই আনন্দিত ওর অদম্য ইচ্ছা শক্তি ওকে সাফল্য এনে দিয়েছে। আজ পুরো দল সবা কাপ-২০২৩ খেলতে বাংলাদেশ রওনা হচ্ছে। এদিন ফোন মাধ্যমে তানিয়া জানায়, ছোট থেকে স্বপ্ন দেখতাম ভারতের হয়ে খেলব, আজ সেই স্বপ্নপূরণ হয়েছে। আগামীতে দেশকে অনেক সাফল্য এনে দিতে চাই।

Post a Comment

thanks