নেটিজেনরা প্রকাশ্যে অশ্লীলতার সীমা ছাড়ানোর জন্য যুগলের বিরুদ্ধে গর্জে উঠেছেন


scooty lover kissing



লখনউ: প্রেমে পরলে হুঁশ থাকেনা, হিতাহিত জ্ঞানও যে লোপ পায় তা আবার দেখা গেলো ব্যস্ত রাস্তায়। ব্যস্ত রাস্তায় এক যুবক স্কুটি চালাচ্ছে আর এক নাবালিকা তার সামনে বসে তাকে জড়িয়ে ধরে অনবরত চুমু খেয়ে যাচ্ছে। আর এই ভিডিও বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ারও করা হয়েছে। নেটিজেনরা প্রকাশ্যে অশ্লীলতার সীমা ছাড়ানোর জন্য যুগলের বিরুদ্ধে গর্জে উঠেছেন।


ঘটনাটি উত্তরপ্রদেশের। বর্তমানে উত্তরপ্রদেশে পথ নিরাপত্তা অভিযান চলছে, কিন্তু রাজধানী লখনউতে একেবারে বিপরীত এক ছবি ধরা পড়ল। আর সেই ভিডিও তোলপাড় ফেলেছে নেটপাড়ায়। লখনউয়ের ব্যস্ত হজরতগঞ্জ এলাকায় চলন্ত দু-চাকার গাড়িতে রোম্যান্স করতে ব্যস্ত দুই যুবক-যুবতী। তাদের এই ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। ঘটনাটি সামনে আসার পরে উত্তরপ্রদেশ পুলিশ তাদের অনুসন্ধান শুরু করে।


ভিডিওটি ওই স্কুটির পিছনে থাকা অন্য একটি গাড়ি থেকে শ্যুট করা হয়েছিল এবং এটি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ছড়িয়ে পরে সকলের হাতে হাতে ।


ইতিমধ্যেই উত্তর প্রদেশ লখনউয়ের কনট প্লেস নামে পরিচিত হজরতগঞ্জে চলন্ত স্কুটিতে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে সেই যুবককে গ্রেফতার করেছে। সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে যুবককে গ্রেফতার করার পরে স্কুটিটিও বাজেয়াপ্ত করা হয়েছে। যুবকের সঙ্গে বাইকে থাকা মেয়েটি নাবালিকা বলে প্রমাণিত হয়েছে।