Suspense increased on Kiara Advani's marriage


kiara advani
Kiara Advani



নয়াদিল্লি: আজকাল বলিউডের সর্বত্র কিয়ারা (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের খবর চলছে। বলা হচ্ছে ফেব্রুয়ারিতে বিয়ে করতে পারেন এই জুটি। যদিও সিদ্ধার্থ বা কিয়ারা কেউই এখন পর্যন্ত এ বিষয়ে কোনো ঘোষণা দেননি, কিন্তু যখনই পাপারাজ্জি কিয়ারা ও সিদ্ধার্থকে এ বিষয়ে জিজ্ঞাসা করেছেন, তারা দুজনেই অস্বীকার করেননি।

আগের দিন, কিয়ারা আদভানি (Kiara Advani)  সিদ্ধার্থ মালহোত্রাকে উত্সাহিত করতে 'মিশন মজনু'-এর স্ক্রিনিংয়ে পৌঁছেছিলেন। স্পাই থ্রিলার 'মিশন মজনু' সিদ্ধার্থ মালহোত্রার আসন্ন ছবি। ইভেন্টে সাদা পোশাকে কিয়ারাকে খুব সুন্দর লাগছিল।

kiara advani
Kiara Advani

অন্যদিকে, যখন পাপারাজ্জিরা কিয়ারার ছবি ক্লিক করেন এবং 6 ফেব্রুয়ারি তার বিয়ের তারিখ নিয়ে তাকে জিজ্ঞাসা করেন, তখন কিয়ারা এটি শুনে লজ্জা পান।


kiara advani
Kiara Advani

কিয়ারা প্যাপের কথা শুনে লজ্জা পেয়ে কোন মন্তব্য করেননি। জানিয়ে দেওয়া যাক যে সম্প্রতি সিদ্ধার্থ তার 38 তম জন্মদিন পালন করেছিলেন। এই সময়ে, তার প্রেমিকা কিয়ারা ইন্সটাতে সিদ্ধার্থের সাথে নিজের একটি অদেখা ছবি শেয়ার করেছেন। ছবিতে লাভ বার্ডকে কিছুক্ষণ একে অপরের দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হচ্ছে ছবিটি।


kiara advani
Kiara Advani

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে বিয়ে করতে পারেন সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি 
(Kiara Advani)। প্রতিবেদনে বলা হয়েছে, সিড ও কিয়ারার বিয়ে হবে জমকালো বিয়ে। হলদি, মেহঙ্গি, সঙ্গীত সহ প্রাক বিবাহের অনুষ্ঠানগুলি 4 ও 5 ফেব্রুয়ারি থেকে শুরু হতে পারে। এমনও খবর আছে যে আগামী 6 ফেব্রুয়ারি জয়সলমের প্যালেস হোটেলে এই দম্পতি সাতপাঁক নেবেন।