Mamata Banerjee: মুর্শিদাবাদে হাসপাতাল, অরিজিতের পাশা থাকার বার্তা মমতার 



Mamata Banerjee



'গেরুয়া বিতর্ক' উড়িয়ে এবার অরিজিৎ সিংয়ের (Arijit Singh) পাশে দাঁড়ানোর ঘোষণা মমতার। জঙ্গিপুরে হাসপাতাল গড়তে চান মুর্শিদাবাদের ছেলে তথা গায়ক অরিজিৎ সিং। আর সেই কথা উদ্ধৃত করে মুর্শিদাবাদে দাঁড়িয়ে অরিজিৎ সিং এর পাশে থাকার ঘোষনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।



মুখ্যমন্ত্রী আজ বলেন, 'মুর্শিদাবাদ জেলার ছেলে অরিজিৎ খুব ভাল গান করেন। আজকে সারা বিশ্বের গর্ব। অরিজিৎ আমাকে বলেছে দিদি, জঙ্গিপুরে আমি একটি হাসপাতাল করতে চাই। আজকে ওর জেলায় দাঁড়িয়েই আমি বলছি, তুমি হাসপাতাল করো, জঙ্গিপুরে করো বা মুর্শিদাবাদে, যা যা সাহায্য লাগে আমি দেব। অরিজিৎ মা মাটি মানুষের লোক। মাটিতে চলার লোক। দেখবেন, ওঁর কোনও অহংকার নেই। ওঁর নিজের গুণই ওঁর সবচেয়ে বড় অহংকার, অলঙ্কার। এই ধরনের যা যা কাজ হবে আমরা করব।'



পঞ্চায়েত ভোটের আগে মুর্শিদাবাদে ঝটিকা সফরে মমতা বন্দোপাধ্যায় প্রশাসনিক সভা করলেন জঙ্গিপুরে। মুর্শিদাবাদ জেলার উন্নয়নে একাধিক প্রকল্পের কথা তুলে ধরলেন তিনি। বিভিন্ন সরকারি পরিষেবা তুলে দেওয়ার পাশাপাশি, বিভিন্ন প্রকল্পের শিলান্যাস ও ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয় আক্রমণ শানালেন কেন্দ্রের দিকেও।