জাতীয় সড়কে ডাম্পারের নীচে পিষে গেল ইলেকট্রনিক্স স্কুটি

update


রানীগঞ্জের ৬০ নম্বর জাতীয় সড়কে ডাম্পারে ঘষে নিয়ে গেল ইলেকট্রনিক্স স্কুটি। বুধবার সকালে ঘটনাটি ঘটে গির্জা পাড়া এলাকায়। ঘটনা প্রসঙ্গে জানা যায় একটি ডাম্পার রানীগঞ্জ থেকে বাঁকুড়া অভিমুখে যাচ্ছিল সে সময় একটি ইলেকট্রনিক্স স্কুটি নিয়ে যাচ্ছিল বল্লভপুর সাহেবগঞ্জের বাসিন্দা বছর ৫৩ নারায়ণ গড়াই হঠাৎ ই নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিটি ডাম্পারের ডাম্পারের নিচে চলে যাওয়ায় ডাম্পারের আঘাতে স্কুটি চালক আহত হয়ে ছিটকে পড়ে, সেখানেই স্কুটিটি নিয়ে ডাম্পার চালক কয়েকশো মিটার ঘোষে নিয়ে যায় স্কুটি টি, পরে স্থানীয়রা বিষয়টি লক্ষ্য করে ডাম্পারটিকে আটকে চালক কে পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ স্থানীয়দের সহায়তায় গুরুতর আহত অবস্থায় থাকা নারায়ণ গড়াই কে রানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।




স্থানীয়দের দাবি পথ দুর্ঘটনা এই অংশে প্রথম নয় এর আগেও বেশ কয়েক দফায় পথ দুর্ঘটনায় প্রাণহানির ঘটনাও ঘটেছে, তারপরও আবার নতুন করে এ ধরনের দুর্ঘটনার ঘটনা ঘটায় আতঙ্কিত হয়ে রয়েছে এলাকার বাসিন্দারা। স্থানীয়দের দাবি প্রায়শই দ্রুত গতিতে গাড়ি এই অংশ দিয়ে যাতায়াতের কারণে দুর্ঘটনা এখানে নিত্যনৈমিত্তিক হয়ে দাঁড়িয়েছে তারা এই অংশে পুলিশি নজরদারির দাবিও জানায়।



সেখানে এদিন ৬০ নম্বর জাতীয় সড়কের সিয়ারসোল রাজবাড়ি মোড় এলাকায় একটি এস বি আই এর এটিএম এর গাড়ির সামনের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি টোটো তে ধাক্কা মারায় টোটো চালকসহ গাড়িতে থাকা এক বয়স্ক মহিলা গুরুতরভাবে আহত হয়। চারজন স্টুডেন্টও সেই টোটোয় থাকলেও তাদের আঘাত গুরুতর না হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। টোটো চালকের আঘাত গুরুত্ব হওয়ায় তাকে জেলা হাসপাতালে ও বয়স্ক মহিলাটিকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় স্থানীয়রা সংলগ্ন অংশে থাকা রাস্তার উপরে ডিভাইডার বসিয়ে দেওয়ার কারণে রাস্তা সংকীর্ণ হওয়ায়, এই ঘটনা ঘটেছে বলেই দাবি করেন।