Dinhata Swasthya Mela : স্বাস্থ্যের জন্য হাঁটুন-শোভাযাত্রার মধ্য দিয়ে দিনহাটা উৎসবের সূচনা

Dinhata Swasthya Mela : স্বাস্থ্যের জন্য হাঁটুন-শোভাযাত্রার মধ্য দিয়ে দিনহাটা উৎসবের সূচনা

Dinhata Swasthya Mela
Dinhata Swasthya Mela




Dinhata Swasthya Mela : বুধবার সকালে স্বাস্থ্যের জন্য হাঁটুন স্লোগান কে সামনে রেখে শোভাযাত্রা আয়োজিত হলো। মূলত স্বাস্থ্য মেলা ২০২৩ (Dinhata Swasthya Mela) কে সামনে রেখেই এদিনের এই শোভাযাত্রা বলে জানা গিয়েছে।

এদিন এই শোভাযাত্রায় উপস্থিত ছিলেন রাজ্যের উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী উদয়ন গুহ, উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যান পার্থপ্রতিম রায়, জেলা পুলিশ সুপার সুমিত কুমার, দিনহাটা থানার আইসি সুরজ থাপা সহ দিনহাটা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর থেকে শুরু করে সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

এদিনের এই শোভা যাত্রার পর সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে মন্ত্রী উদয়ন গুহ বলেন আজ থেকে দিনহাটা সংহতি ময়দানে শুরু হচ্ছে স্বাস্থ্য মেলা (Dinhata Swasthya Mela), সংহতি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। অর্থাৎ সবমিলিয়ে দিনহাটা উৎসব, আর এই উৎসবের শুরু হল "স্বাস্থ্যের জন্য হাটুন" শোভাযাত্রার মধ্যে দিয়ে। আমরা এবার যারা যারা শোভাযাত্রায় পা মিলিয়েছেন তাদের নিয়ে পাঁচ মিনিটের একটি প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান করবো।

তিনি আরো জানান আজ স্বাস্থ্য মেলার শুভ উদ্বোধন করবেন রাজ্যের মন্ত্রী ডঃ শশী পাঁজা। এছাড়াও বলেন যে আমারা আশা করেছি এবং আমাদের লক্ষ্য রয়েছে অন্তত পক্ষে দুদিনে ১২ হাজার রোগীকে স্বাস্থ্য মেলায় চিকিৎসকদের কাছে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে ঔষধের ব্যাবস্থা করার।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ