Coochbehar, CBI : কোচবিহারে তদন্তে এসে দুর্ঘটনার কবলে সিবিআই, আহত ৩

Coochbehar, CBI : কোচবিহারে পথদুর্ঘটনার কবলে সিবিআই আধিকারিকদের গাড়ি, আহত ৩

Cbi road Accident



রাহুল দেব বর্মণ, কোচবিহার:

ট্রাক ও ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষের গুরুতর আহত দুই সিবিআই আধিকারিক সহ গাড়ির চালক। ঘটনাটি ঘটেছে কোচবিহার ১ নং ব্লকের সাতমাইল বাজার এলাকায়।



স্থানীয় সূত্রে জানা এদিন সকাল ১১টা নাগাদ মাথাভাঙ্গা থেকে একটি ছোট গাড়িতে করে সিবিআই আধিকারিকরা কোচবিহারের দিকে আসছিল। সেই সময় মাথাভাঙ্গা রাজ্য সড়কের ভোগডাবরী এলাকায় একটি ট্রাকের সঙ্গে সিবিআই আধিকারিকদের ছোট গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুই সিবিআই আধিকারিক ও গাড়ির চালক আহত হয়। এরপর স্থানীয়রা আহত অবস্থায় তিনজনকেই উদ্ধার করে নিশিগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়। তবে চালক বেশি গুরুতর আহত হওয়ায় তার জরুরী অস্ত্রোপচারের জন্য কোচবিহার এমজেএন মেডিক্যাল কলেজ হাসপাতালে অপারেশন করা হয়। পাশাপশি সিবিআই আধিকারিক আফসার আলম ও বিবেক ত্রিবেদী কে একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে চিকিৎসার জন্য। এই ঘটনায় দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে আটক করেছে পুলিশ।



এদিকে সিবিআই আধিকারিকদের গাড়ি দুর্ঘটনা নিয়ে রাজনৈতিক চর্চা সৃষ্টি হয়েছে জেলা জুড়ে। 

কোচবিহারের বিজেপি বিধায়ক নিখিল রঞ্জন দে সরকার বলেন সিবিআই দুই আধিকারিক পথ দুর্ঘটনার কবলে পড়ে। যারা কিনা কোচবিহারে বিভিন্ন বিষয় তদন্ত করতে আসছিলেন। আমাদের সন্দেহ হচ্ছে যে, সিবিআই যেভাবে তৃণমূলের নেতা মন্ত্রীদের জেলে ঢুকাচ্ছে, সেই কারণে তাদের মেরে ফেলার চক্রান্ত হতে পারে। তাই আমরা চাই পুলিশ নিরপেক্ষ ভাবে তদন্ত করুক। 

যদিও এই বক্তব্যের পাল্টা জবাব দিতে গিয়ে প্রাক্তন রাজ্যের মন্ত্রী তথা বর্তমান কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ বলেন বিজেপি সব ব্যাপারেই ভূত দেখে,তাদের ভূতে ধরেছে। আসলে আজকে জেলাজুড়ে কুয়াশা থাকায় হয়তো এই দুর্ঘটনা ঘটে। আমার মতে এই বিষয় নিয়ে রাজনীতি না করাটাই শ্রেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ