Tunisha Sharma Death: অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুতে গ্রেফতার প্রাক্তন প্রেমিক শীজন খান

Tunisha Sharma


আত্মহত্যার প্ররোচনার অভিযোগে গ্রেফতার তুনিশা শর্মার প্রাক্তন শীজন মহম্মদ খান। ২০ বছর বয়সী তরুণ অভিনেত্রী তুনিশা শর্মার মৃতদেহ শনিবার ধারাবাহিকের সেটে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। এরপরেই দানা বাঁধতে থাকে আত্মহত্যা নাকি লুকিয়ে আছে অন্যকোনো গল্প। এর মাঝেই জানা গিয়েছিল আত্মহত্যাই করেছেন তুশিনা। সেই আত্মহত্যার প্ররোচনার অভিযোগে এবার গ্রেফতার তুনিশা শর্মার প্রাক্তন প্রেমিক শীজন মহম্মদ খান।



শনিবারই তুনিশার সুইসাইড কেসে জিজ্ঞাসাবাদ করা হয় তাঁর সহ অভিনেতা অভিনেত্রীদের। পুলিসের কাছে অভিনেত্রীর মা জানান যে, সম্পর্কে ছিলেন শীজান ও তুনিশা। ১৫ দিন আগেই তাঁদের ব্রেক আপ হয়। অভিনেত্রীর মায়ের অভিযোগে শীজানকে চার দিনের পুলিস হেফাজতে রাখার রায় দেয় মুম্বইয়ের ভাসাই আদালত।




সংবাদ সংস্থা এএনআই-এর একটি টুইট অনুসারে, ওয়ালিভ পয়েস একটি বিবৃতিতে বলেছেন, "তুনিশা শর্মা একটি টিভি সিরিয়ালের সেটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।”



তুনিশা, যিনি চণ্ডীগড়ের বাসিন্দা, 13 বছর বয়সে সোনির ভারত কা বীর পুত্র - মহারানা প্রতাপের সাথে তার কর্মজীবন শুরু করেছিলেন। তিনি চক্রবর্তী অশোক সম্রাট, শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেট ওয়ালা লাভ, এবং ইশক সুবহান আল্লাহ-এর মতো জনপ্রিয় শোতে উপস্থিত হয়েছিলেন। এই বছরের শুরুর দিকে, তিনি আলি বাবা-তে শেহজাদি মরিয়ম চরিত্রে অভিনয় করেছিলেন, একটি প্রধান টিভি শোতে তার প্রথম প্রধান ভূমিকা চিহ্নিত করেছিলেন।



তার টেলিভিশন শো ছাড়াও, তুনিশা চারটি চলচ্চিত্রে ছোট চরিত্রে অভিনয় করেছেন। তিনি 2016 সালে ফিতুর দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, তারপরে একই বছরে বার বার দেখো এবং কাহানি 2 দিয়ে। তার শেষ বড় পর্দায় উপস্থিতি ছিল সালমান খানের দাবাং 3-এ।