Teaching & Non-Teaching Staff Recruitment: বাকি আর মাত্র একদিন, শিক্ষক, নন-টিচিং স্টাফে নিয়োগে আবেদন করুন এখনি 

Teaching & Non-Teaching Staff Recruitment



কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠন (কেভিএস) প্রাথমিক শিক্ষক (পিআরটি), প্রশিক্ষিত স্নাতক শিক্ষক (টিজিটি), স্নাতকোত্তর শিক্ষক (পিজিটি) এবং অন্যান্য পদে আবেদন করার শেষ সুযোগ। আগ্রহী প্রার্থীরা KVS-এর অফিসিয়াল ওয়েবসাইট kvsangathan.nic.in-এ গিয়ে পদগুলির জন্য আবেদন করতে পারেন। নিবন্ধন প্রক্রিয়া 05 ডিসেম্বর, 2022 তারিখে শুরু হয়েছে যার শেষ তারিখ 26 ডিসেম্বর। এই নিয়োগ ড্রাইভের মাধ্যমে প্রায় 13404টি শূন্য পদ পূরণ করা হবে।




প্রার্থীদের কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনের ওয়েবসাইট www.kvsangathan.nic.in-এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অন্য কোন উপায়/আবেদনের পদ্ধতি গ্রহণ করা হবে না। অনলাইন আবেদনপত্রে সম্পূর্ণ বিবরণ সাবধানে পূরণ করতে হবে। অনলাইন আবেদনপত্রে থাকা নির্দেশাবলী অনুযায়ী উপযুক্ত স্থানে সাম্প্রতিক ছবি, স্বাক্ষর এবং থাম্ব ইমপ্রেশন স্ক্যান করে আপলোড করুন এবং অনলাইনে জমা দিন।



কেন্দ্রীয় বিদ্যালয়ে এই নিয়োগের জন্য আবেদন করার সময় প্রার্থীদের জেনারেল, ওবিসি এবং ইডব্লিউএস বিভাগের চাকরি প্রার্থীদের জন্য 1000 টাকা ফি দিতে হবে। একই সময়ে, SC, ST এবং PWD ক্যাটাগরির প্রার্থীদের কোনো ধরনের ফি দিতে হবে । 







কেন্দ্রীয় বিদ্যালয়ে প্রার্থীদের কম্পিউটার ভিত্তিক পরীক্ষার মাধ্যমে নির্বাচন করা হবে। প্রার্থীদের লিখিত পরীক্ষায় তাদের পারফরম্যান্সের ভিত্তিতে এবং ক্লাস ডেমো/সাক্ষাৎকার/দক্ষতা পরীক্ষার ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। সহকারী কমিশনার, প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল, PGT, TGT, গ্রন্থাগারিক, হিন্দি অনুবাদক, এবং PRT (সঙ্গীত) এর চূড়ান্ত মেধা তালিকা লিখিত পরীক্ষা, সাক্ষাৎকার এবং পারফরম্যান্স পরীক্ষায় (যেখানে প্রযোজ্য) প্রার্থীদের পারফরম্যান্সের উপর ভিত্তি করে তৈরি করা হবে।