পূজোয় ভ্যান ও রিক্সা চালকদের মুখে হাসি ফোটালেন ধূপগুড়ি থানার পুলিশ

dhupguri news



জলপাইগুড়ি, জয়ন্ত বর্মণ


পুলিশ যে শুধু তাদের দায়িত্ব পালনে ব্যস্ত তাই নয় দায়িত্ব পালনের পাশাপাশি মাঝে মধ্যেই মানবিক কাজ করতে দেখা যায় পুলিশ কর্মীদের। তারই একটা নিদর্শন দেখা গেল জলপাইগুড়ির ধূপগুড়ি থানায়। বর্তমানে যে টোটো,অটোর দাপটে ভ্যান, ও রিক্সা চালকদের শোচনীয় অবস্থা। সেই ভ্যান, ঠেলা ও রিক্সা চালকদের হাতে পূজার উপহার তুলে দেওয়া হলো ধূপগুড়ি থানার পুলিশ কর্মীদের পক্ষ থেকে। 


ধূপগুড়ি থানা চত্বরে একটি ছোট্ট অনুষ্ঠানের মাধ্যমে শতাধিক ভ্যান, ঠেলা ও রিক্সা চালকদের পূজার উপহার তুলে দেওয়া হয়। আর ঠিক পূজার সময় এই নতুন বস্ত্র পেয়ে খুশি ভ্যান,রিক্সা ও ঠেলা চালকরা। তারা ধন্যবাদ জানালেন ধূপগুড়ি থানার পুলিশকে। 


এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ধূপগুড়ি পৌরসভার প্রসাশক বোর্ডের চেয়্যারপার্সন ভারতী বর্মন, ভাইস চেয়ারম্যান রাজেশ সিং, শিক্ষক ইভান দাস, ধূপগুড়ি থানার আইসি সুজয় তুঙ্গা সহ অন্যান্য পুলিশ কর্মীরা।



সেইসাথে ধূপগুড়ির যে সমস্ত প্রবীণ নাগরিক রয়েছেন যারা ইচ্ছে থাকলেও পূজায় ঘুরতে পারেন না তাদেরকে গাড়িতে করে বিভিন্ন পূজা মন্ডপে ঘোরানো হবে ধূপগুড়ি থানার পুলিশের পক্ষ থেকে। এরফলে যে পুলিশ- পাবলিক সম্পর্ক আরো ভালো হবে তা বলাই বাহুল্য।