Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Monday, October 03, 2022

BoB Recruitment 2022: স্নাতক যোগ্যতায় একাধিক শূন্যপদে নিয়োগ, এখনি আবেদন করুন

BoB Recruitment 2022: স্নাতক যোগ্যতায় একাধিক শূন্যপদে নিয়োগ, এখনি আবেদন করুন 


Job
ব্যাঙ্ক অফ বরোদা (BoB) একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে, প্রার্থীদের সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার, ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার এবং অন্যান্য পদের জন্য আবেদন করার জন্য আমন্ত্রণ জানিয়েছে। আগ্রহী প্রার্থীরা ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.co.in-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। নিয়োগ অভিযানের মাধ্যমে মোট 346টি শূন্য পদ পূরণ করা হবে। আবেদন করার আগে, প্রার্থীদের নিশ্চিত করতে হবে যে তারা যোগ্যতার তারিখ অনুসারে পদের জন্য যোগ্যতার মানদণ্ড পূরণ করেছে। সংক্ষিপ্ত তালিকা এবং সাক্ষাত্কার/নির্বাচন পদ্ধতি নথি যাচাই ছাড়াই সম্পূর্ণরূপে অস্থায়ী হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 20 অক্টোবর।



গুরুত্বপূর্ন তারিখগুলো

আবেদনের অনলাইন নিবন্ধন শুরু হয়: সেপ্টেম্বর 29, 2022 থেকে

আবেদনের অনলাইন রেজিস্ট্রেশন এবং ফি প্রদানের শেষ তারিখ: 20 অক্টোবর, 2022



ব্যাঙ্ক অফ বরোদা শূন্যপদ

সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার: 320টি পদ

ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার: 24টি পদ

গ্রুপ সেলস হেড (ভার্চুয়াল আরএম সেলস হেড): 01টি পদ

অপারেশন হেড-ওয়েলথ: 01 টি পদ



শিক্ষাগত যোগ্যতা

সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার: Govt. Of India/Govt bodies/AICTE কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে একটি ডিগ্রি (স্নাতক)।

ই-ওয়েলথ রিলেশনশিপ ম্যানেজার: Govt. Of India/Govt bodies/AICTE কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে একটি ডিগ্রি (স্নাতক)।

গ্রুপ সেলস হেড (ভার্চুয়াল আরএম সেলস হেড): Govt. Of India/Govt bodies/AICTE কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে একটি ডিগ্রি (স্নাতক)।

অপারেশন হেড-ওয়েলথ: সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে স্নাতক। স্বনামধন্য কলেজ থেকে এমবিএ বা সমমানের ডিগ্রিধারী প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।



নির্বাচন পদ্ধতি: সংক্ষিপ্ত তালিকা এবং পরবর্তী রাউন্ডের ব্যক্তিগত সাক্ষাৎকার এবং/অথবা গ্রুপ আলোচনা এবং/অথবা অন্য কোনো নির্বাচন পদ্ধতির উপর ভিত্তি করে নির্বাচন করা হবে। উপরে উল্লিখিত পদগুলির জন্য আবেদন করতে চান এমন প্রার্থীরা নীচে শেয়ার করা নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা এবং নির্বাচন পদ্ধতি পরীক্ষা করতে পারেন।



প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট —bankofbaroda.in-এ গিয়ে পদগুলির জন্য আবেদন করতে পারেন। প্রার্থীদের বিশদ বিবরণ এবং আপডেটের জন্য নিয়মিতভাবে ব্যাঙ্কের ওয়েবসাইট www.bankofbaroda.in/careers.htm (বর্তমান সুযোগ) দেখার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রার্থীদের একটি বৈধ ব্যক্তিগত ইমেল আইডি এবং যোগাযোগ নম্বর থাকতে হবে।

No comments:

Post a Comment