তৃণমূল না বিজেপির হয়ে কাজ করছেন,সেই পঞ্চায়েতদের রিপোর্ট কার্ড তৈরি হবে এবং কলকাতায় যাবে-- বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া

jagadish



সিতাইঃ

বিগত নির্বাচনে তৃণমূল না বিজেপির হয়ে কাজ করছেন,সেই পঞ্চায়েতদের রিপোর্ট কার্ড তৈরি হবে এবং কলকাতায় যাবে। তারপর টিকিট পাবেন কিনা সিদ্ধান্ত নেবে দল। মাল্লিরহাটে এমনটাই দলীয় নেতৃত্ব ও কর্মীদের বললেন বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া।

শনিবার বিকেলে সিতাই বিধানসভার মাল্লিরহাট নজরুল উচ্চ বিদ্যালয়ের মাঠে তৃণমূল কংগ্রেসের কর্মীসভা অনুষ্ঠিত হয়। এদিন সেখানে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা তৃণমূল চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মন, বিধায়ক জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া,দিনহাটা এক নম্বর ব্লক A তৃনমূল কংগ্রেস সভাপতি সুধাংশু রায়, এসসি সেলের সভাপতি পুলক চন্দ্র বর্মন,জেলা পরিষদ সদস্য নূর আলম হোসেন ছাড়াও গোসানিমারী দুই নম্বর অঞ্চল তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব ও কর্মীরা।

এদিন বিধায়ক বক্তব্য রাখতে গিয়ে আরও বলেন আপনার কর্মের উপর ভিত্তি করে পঞ্চায়েত নির্বাচনে টিকিট হবে। ব্লক তৃণমূল সভাপতির আত্মীয় হবেন,জেলা তৃণমূল সভাপতির বাড়ি যাবেন, ব্লক তৃণমূল সভাপতি সুধাংশু রায়কে দাদা করে ডাকবেন বলেই টিকিট পাবেন সেটা হবে না। আপনি এলাকায় ভালো কাজ করুন, এলাকাবাসী যদি আপনাকে পছন্দ করে তবেই টিকিট পাবেন।

তিনি ছাড়াও অন্যান্য নেতৃত্বরা বক্তব্য রাখতে গিয়ে অভিযোগ করে বলেন বাংলা ভাগের চক্রান্ত করছে বিজেপি তাই তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।